1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে মবিছাস’র নবগঠিত কার্যকরী মিটি গঠন। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে মবিছাস’র নবগঠিত কার্যকরী মিটি গঠন।

  • আপডেটের সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৫৬ জন দেখেছেন

 

আশরাফুল আলম:
কিশোরগঞ্জের ভৈরবে দেশের বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন মহাবিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (মবিছাস)’র ২০২১-২২ বছরের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

সম্প্রতি গঠিত ওই এক বছর মেয়াদী কমিটিতে সভাপতি পদে রয়েল ইউনিভার্সিটির শিক্ষার্থী মো. আমজাদ হোসেন ও খান মোহাম্মদ জাহিদুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
কমিটি গঠন উপলক্ষে সংগঠন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ময়মনসিংহের মাননীয় বিচারক মো. হেলাল উদ্দিন সাহেবের দিকনির্দেশনায় উক্ত কমিটি গঠন প্রক্রিয়া বাস্তবায়ন হয় । উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সদস্য ও মুর্শিদ-মুজিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাদেক; প্রতিষ্ঠাতা সভাপতি মো. আক্কাছ আলী; সাবেক সভাপতি আতিকুল ইসলাম এবং সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রোগ্রাম অফিসার এম, এ, বাকী বিল্লাহ প্রমুখ।
কমিটির সভাপতি মো. আমজাদ হোসেন ও সাধারণ সম্পাদক খান মোহাম্মদ জাহিদুর রহমান।
কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন রাজিব ও সহ সভাপতি শাকিল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মিষ্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহফুজ আহমেদ শুভ, সহ-সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রোনান, অর্থ সম্পাদক জয় ইসলাম, শিক্ষা-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আফজাল হোসাইন, প্রচার সম্পাদক রোস্তম আহমেদ, সহ প্রচার সম্পাদক শাকিব আহমেদ, দপ্তর সম্পাদক আরিফ বিল্লাহ, পাঠাগার সম্পাদক তারেক রহমান, ছাত্রী বিষয়ক সম্পাদক তাসনিম রহমান হিনা, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক ইমি ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনামুল হক আসিফ, সমাজকল্যাণ সম্পাদক মনির হোসেন অভি, ক্রীড়া সম্পাদক মোজাম্মেল হক, সহ-ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম, নাট্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ।

কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- ইনজামুল হক, শিপন বর্মন, আহসান হাবিব শুভ, মারুফ আহমেদ।
মোট ২৪ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।
প্রসঙ্গত, মাননীয় বিচারক মো. হেলাল উদ্দিন এবং মাননীয় স্পীকারের একান্ত সচিব ও যুগ্ম-সচিব এম, এ, কামাল বিল্লাহ উনাদের দ্বারা ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি মেধাবীদের পুরস্কার বিতরণ, বৃক্ষরোপণ অভিযানসহ বহুবিধ সামাজিক কর্মকাণ্ড সম্পাদন করে সুনাম কুড়িয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN