1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
নাসিরনগরে খুনী পলাতক, শিশু মেম্বার গ্রেফতার। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

নাসিরনগরে খুনী পলাতক, শিশু মেম্বার গ্রেফতার।

  • আপডেটের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৩১৫ জন দেখেছেন

মোঃ আব্দুল হান্নান,ব্রাক্ষণবাড়িয়া:

নাসিরসগর উপজেলার বহুল আলোচিত চাতলপাড় ইউনিয়নের ঘুজিয়াখাইল গ্রামের আব্দুর রশীদ-হত্যা মামলার পলাতক খুনী আসামি শিশু মিয়া মেম্বারকে গ্রেফতার করা করে চাতলপাড় ফাঁড়ির পুলিশ। ২৬ জুন ২০২১ রোজ শনিবার সন্ধ্যায় চাতলপাড় মসজিদের নিকট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে ২০১৯ সালের মে মাসে শিশু মেম্ভার সহ আরো বেশ কয়েকজন মিলে পরিকল্পনা করে শিশু মেম্বার নিজ হাতে আঃ রশীদের নাকের ভিতরে নবল্লম দিয়ে গাই মেরে আঃ রশীদের মৃত্যু নিশ্চত করে।ওই ঘটনায় পরদিন আব্দুর রশিদের বড় ভাই মোঃ হারুনুর রশীদ বাদী হয়ে শিশু মেম্ভার কে প্রধান আসামী করে মোট ৩৫ জনের নামে নাসিরনগর থানা জি,আর ১৮৭/১৯ একটি হত্যা মামলা দায়ের করে।


মামলার পর থেকে অঞ্জাত কারনে খুনী আসামী শিশু মেম্বার বুক ফুলিয়ে চলতে থাকে অঞ্জাত কারনে তাকে ধরছিল না পুলিশ। অবশেষে দীর্ঘ প্রায় দুই বছর পর শিশু মেম্ভারকে গ্রেফতার করতে সক্ষম হলো পুলিশ।শিশু মেম্বারের বিরুদ্ধে আঃ রশীদ হত্যা মামলা ছাড়াও চাঁদাবাজি সহ একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানা গেছে।।উল্লেখ্য,এই শিশু মেম্বারগং ১৯৯৪ সালে একই গ্রামের জনাব আলীকেও নির্মমভাবে হত্যা করেছিল।
দীর্ঘদিন পরে হলেও এই দুধর্ষ খুনি শিশু মেম্বার গ্রেফতার হওয়ায় এলাকার জনগণের মাঝে স্বস্তি ফিরে এসেছে।মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে চাতলপাড় তদন্ত কেন্দ্রের আই,সি কাঞ্চন কুমার সিংহ জানান শিশু মেম্ভারের বিরোদ্বে ওই খুনের মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ছিল তাই আমরা তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেছি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN