1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ইতালিতে যাওয়া হলোনা,সড়ক দূর্ঘটনায় নিহত হয়ে পরবাসী হলেন নাজমুল! - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ইতালিতে যাওয়া হলোনা,সড়ক দূর্ঘটনায় নিহত হয়ে পরবাসী হলেন নাজমুল!

  • আপডেটের সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৬২ জন দেখেছেন

ইতালিতে যাওয়া হলোনা,সড়ক দূর্ঘটনায় নিহত হয়ে পরবাসী হলেন নাজমুল!

আশরাফুল আলম :

ছুটিতে দেশে এসে সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় প্রবাসী যুবক নাজমুল রহমানের যাওয়া হলোনা নিজ কর্মস্থল ইতালিতে। ১ ফেব্রয়ারী মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় গুরুতর আহত হয়ে দূর্ঘটনার দুইদিন পর ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

ইতালি প্রবাসী নাজমুল ভৈরব উপজেলার শুম্ভুপুর স্টেডিয়াম পাড়ার সাইদুর রহমানের ছেলে। দীর্ঘদিন যাবত ইতালিতে বসবাস করে সে। বিয়ে করতে কয়েক মাস আগে দেশে আসেন নাজমুল। গত ডিসেম্বর মাসে বিয়ে করেছেন তিনি।
ছুটি শেষে আগামী ৫ মার্চ ইতালিতে ফিরে যাবার কথা ছিলো কিন্তু মোটরসাইকেল দুর্ঘটনায় চলে গেলের পরপারে ফেরা হলো না কর্মস্থল দেশে ইতালিতে। গত ১ মার্চ মঙ্গলবার রাতে দুই বন্ধু কালিকাপ্রসাদ বাসস্ট্যান্ড এলাকায় চা পান করতে মোটরসাইকেল নিয়ে বের হয়।
সে সময় হঠাৎ উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের গাজিরটেক এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ ফেব্রয়ারী বৃহস্পতিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা আরেক আরেহী জুবায়ের গুরুতর আহত হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক। নিহত নাজমুলের মামা শ্বশুর সাংবাদিক মিলাদ হোসেন অপু জানান, ইতালি থেকে ছুটিতে দেশে এসে বিয়ে করেছে ।
বিয়ের তিন মাস পার না হতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো আমার ভাগ্নি জামাতা। দুদিন পরই ইতালি যাবার ফ্লাইট ছিলো কিন্তু আর যাওয়া হলো না তার কর্মস্থলে । সন্ধ্যায় বন্ধুকে সাথে নিয়ে চা পান করতে বের হয়েছিলো বলে তিনি জানান।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, সড়ক দুর্ঘটনায় ইতালি প্রবাসীর মৃত্যুর বিষয়টি অবগত আছি। তবে অভিযোগের ভিত্তিতে পরর্বতী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN