1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ফল বিতরণ - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ফল বিতরণ

  • আপডেটের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৬৩ জন দেখেছেন

অনলাইন ডেস্ক :

শুক্রবার সন্ধ্যা ৬টায় রাজধানী ঢাকায় মেরাজনগর গিয়াস মারকেট ২য় তলায় কদমতলী থানা প্রেসক্লাবের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের কেন্দ্র করে ক্লাব প্রাঙ্গণে স্বপ্নপূরণ পাঠশালার কোমল মতি গরীব অসহায় ছাত্র-ছাত্রীদের সাথে নিয়ে মোট ১১ রকমের ফল বিতরণ করা হয়।

তার আগে বেলা ৩ টায় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এইচ শিবলী ক্লাব পরিদর্শন করে সন্ধ্যার আয়োজিত অনুষ্ঠানের জন্য পরামর্শ দিয়ে তার পারিবারিক কাজে চলে যান। বিকাল ৫ টায় কদমতলী থানা প্রেসক্লাবের সকল সদস্য এসে উপস্থিত হোন তারপর সন্ধ্যা ৬টায় শুরু হয়, সুবিধা বঞ্চিত দুস্থ অসহায় শিশুদের উদ্দেশ্যে ফল উৎসব ও আলোচনা সভা। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের পরিচালনায় সভাপতিত্ব করেন সিঃ সহ-সভাপতি সুমন চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক নতুন সময়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাকসুদুর রহমান বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা মনির হোসেন, মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম,সম্পাদক ও প্রকাশক দৈনিক দিন- প্রতিদিন, যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফয়সাল রানা,বিডি লাইফ ২৪ নিউজের প্রধান সম্পাদক মোগল হোসাইন সম্রাট, ডেমরা থানা প্রেসক্লাবের প্রতিনিধি মুশফেকুর রহমান,সাংবাদিক রিপন চিশতি সহ আরো অনেকেই।

ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক রিদয়ান আবিদ চৌধুরী জয় সুবিধা বঞ্চিত শিশু দের সাথে অত্যন্ত আন্তরিকতার সহিত কথা বলেন খোজখবর নেন। সাংগঠনিক সম্পাদক এস কে সবুজ আহমেদের সাথে আইন সম্পাদক ওয়াহেদুন নবী বিপ্লব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক লীটন গাজী সহ মুস্তাফিজুর রহমান,মোক্তার হোসেন, মাসুম বিল্লাহ,আব্দুর রহিম,পারভেজ, কালাম,মাহবুব সহ সকল সাংবাদিকদের সহযোগিতায় সম্পন্ন হয়।প্রেসক্লাবের সভাপতি এস এইচ শিবলী,সিঃ সহ-সভাপতি সুমন চৌধুরী ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান জানান এখন থেকে সমাজ উন্নয়নে কদমতলী প্রেসক্লাব সবসময় ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।ফল উৎসব শেষে ক্লাব প্রাঙ্গণে বাউল গানের আয়োজন করা হয় এবং সামাজিক দুরত্ব বজায় রেখে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠান শেষ হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN