1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
প্রয়াত নিরাশা ওরফে নিয়াশুর পরিবার সাহায্য পেয়ে আজ মহা খুশি। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

প্রয়াত নিরাশা ওরফে নিয়াশুর পরিবার সাহায্য পেয়ে আজ মহা খুশি।

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৪ জন দেখেছেন

জামশেদ আলী,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের আঠার বাড়ীয়া গ্রামের সেই প্রয়াত নিয়াশুর পরিবারের অসহায় দিক জামশেদ আলীর ব্যক্তিগত ফেইসবুক আইডিতে ও একটি অনলাইনে সচিত্র প্রতিবেদন প্রকাশের পরিপ্রেক্ষিতে পরিবারটির সামগ্রিক সমস্যা বিবেচনা করে সামর্থ্যবান এক ভদ্রলোক শীতের কষ্ট বিবেচনায় দুটি উন্নত মানের শাল বস্ত্র, এবং উন্নত মানের দুটি কম্বল পৌঁছে জেসমিনের বাড়ীতে লোক মারফতে পৌঁছে দেন। জেসমিনের মা ফেরজা বলেন আমার জীবনেও এতো ভালো শাল গায়ে জড়াতে পারিনি। তাছাড়া দীর্ঘ একমাস খেয়ে বাঁচার জন্য ৩০ কেজি চাউল, ৫ কেজি মসুর ডাল, ৫ কেজি পেঁয়াজ, ২ কেজি সয়াবিন তৈল, ৫ কেজি আটা, ২ কেজি লবন, ৫কেজি মাংস, ২টি সাবান ও মসলাসহ নানান প্রকার সাহায্য পেয়ে আজ বোকা জেসমিনের মুখেও হাঁসি দেখা গেল।


জেসমিন খুশিতে তাকিয়ে আছে সকল নিত্য সামগ্রির দিকে। এমনকি ভবিষ্যতে এই ধরনের সাহায্যের সামগ্রী চলমান থাকার বিষয়েও দাতা ইঙ্গিত প্রদান করায় মহা খুশিতে মহান রাব্বুল আলামীনের নিকটে শুকরিয়া আদায় করেন প্রয়াত নিয়াশুর স্ত্রী ফেরুজা বেগম।
শুধু তাই নয় ফেরুজা ও বিকলাঙ্গ জেসমিনকে স্থায়ীভাবে বসবাসের জন্য একটি জায়গা এবং ঘর তৈরি করে দেওয়ার আশ্বাসও দিয়েছেন একটি মহল।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN