1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

  • আপডেটের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৩ জন দেখেছেন

আশরাফুল আলম:

কিশোরগঞ্জের ভৈরবে জমি দখলদারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন ভূক্তভোগী তোফাজ্জল আলম উজ্জলসহ স্থানীয় এলাকাবাসী।
৮ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার সকাল ১১ টায় ভৈরব পৌর শহরের জগন্নাথপুর এলাকার কমলার মোড়ে অনুষ্ঠিত মানববন্ধেনে ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশরাফুল ইসলাম, ভুক্তভূগী আনোয়ার হোসেন ও তোফাজ্জল আলম উজ্জ্বলসহ এলাকারকয়েক শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

ভূক্তভোগী তোফাজ্জল আলম উজ্জল প্রতিবাদ সভায় তার লিখিত বক্তব্যে বলেন, এলাকার ছোবেদ আলীর স্ত্রী ফুলমত নেছার পুত্র গফুর মিয়ার ওয়ারিশ গংদের কাছ থেকে জগনাথপুর মৌজার ২৬ শতক ভূমি ক্রয় করেন তিনি। কিন্ত ভূমিদস্যু আরিফুর রহমান খোকন ছোবেদ আলীর দ্বিতীয় স্ত্রী কুলসুমকে প্রথম স্ত্রী সাজিয়ে চক্রান্তের মাধ্যমে ভূয়া ওয়ারিশ দেখিয়ে সম্পত্তিটি দখল করতে চায় খোকন মাহমুদ। সে ভূমি অফিসে ভূমিটি খারিজ করতে চেষ্টা করছে। সে ভূয়া ওয়ারিশ দেখিয়ে তার কেনা জমিটি দখল করতে খারিজে বাঁধা সৃষ্টি করছে খোকন মাহমুদ। তিনি বলেন, এলাকার অসংখ্য সাধারণ নিরীহ মানুষের জায়গা জমি কাউন্সিলর ফজলুর রহমান ভূয়া সনদে ওয়ারিশান কাগজে কিনে দখল করেছে বলে তার অভিযোগ। এই হয়রানী থেকে বাঁচতে তিনি সরকারের কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করেছেন।

এবিষয়ে আরিফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি তোফাজ্জল আলমের অভিযোগ খন্ডন করে বলেন, আমি তাদের ভূমি দখল করেনি। বরং তারা আমার কেনা সম্পত্তি জোর করে কৌশলে খারিজ করে দখল করতে চাচ্ছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN