1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
পার্থিব অভিনয় শিল্পী সংঘ ২২-২৪ নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাংবাদিক ও মডেল আশরাফুল আলম। - Nayaalo
শিরোনাম
ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। চট্রগাম সীতাকুণ্ডে আগুন: ফায়ার সার্ভিসের ৮ কর্মীসহ ৫০ মরদেহ উদ্ধার! ভৈরবে রমণীর রঙ মেকওভার বুটিকস এন্ড টেইলার্সের শুভ উদ্বোধন। ভৈরবে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল। ভৈরবে আল-শেফা জেনারেল হাসপাতালে অদক্ষ ব্যক্তির দ্বারা ভুল ইনজেকশনে ১৫ দিনের শিশুর মৃত্যু,থানায় অভিযোগ। ভৈরবে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর আয়োজনে মেধা সম্মাননা-২০২২ আশুগঞ্জে ভূমিদস্যু আনারকলির বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ!

পার্থিব অভিনয় শিল্পী সংঘ ২২-২৪ নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাংবাদিক ও মডেল আশরাফুল আলম।

  • Update Time : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৫৪ Time View

 

অফিস ডেস্ক:
কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা কালিকা প্রসাদ ইউনিয়ন মিরারচর (বড়বাড়ী)গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতিসন্তান সাংবাদিক ও মডেল আশরাফুল আলম।তিনি ২০১৬ সালে শর্টফিল্ম ও মিউজিক ভিডিওর মাধ্যমে মিডিয়াতে পদার্পণ করেন।মডেলিং,অভিনেতার পাশাপাশি তিনি ব্যবসা ও সাংবাদিক পেশার সাথে জড়িত।তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূনর্বাসন সোসাইটি “কেন্দ্রীয় যুব কমান্ড”কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক,ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি, ভৈরব উপজেলা প্রেসক্লাব সহ-সাংগঠনিক সম্পাদক, ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক, এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত তিনি।সাংবাদিক ও মডেল আশরাফুল আলম বলেন

“সুস্থ্য সংস্কৃতি হোক সমাজ পরিবর্তনের হাতিয়ার” এ স্লোগানকে সামনে রেখে আগামী ২৫ ফেব্রুয়ারি রোজ শক্রবার পার্থিব অভিনয় শিল্পী সংঘ ২২-২৪ নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়েছি।দেশে ও প্রবাসী ভাই-বোনদের নিকট আকুল আবেদন আমাকে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে দোয়া,ভালবাসা, সমর্থন ও ভোট দিয়ে জয়যুক্ত করবেন সেই প্রত্যাশা আশা করছি।প্রাপ্তি অপ্রাপ্তি নয়,সর্বদায় আপনাদের ভালবাসায় পাশে থাকতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 নায়াআলো ডটকম
Site Customized By NewsTech.Com