1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
নাসিরনগরে মাতৃ হত্যার দাবীতে তিন শিশুর মানবন্ধন - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

নাসিরনগরে মাতৃ হত্যার দাবীতে তিন শিশুর মানবন্ধন

  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৪৭ জন দেখেছেন

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগরঃ

ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগরে মাতৃ হত্যার সুবিচার দাবীতে মানববন্ধন করেছে তিন শিশু। রবিবার সকাল ১১ ঘটিকার সময় রাস্তায় দাড়িয়ে মাতৃ হত্যার সুবিচার ও পিতা জাহেরকে দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করে তিন শিশু।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামে।ঘটনার বিবরণে জানা গেছে চাপরতলা গ্রামের জাহের প্রায়ই তার ছোট স্ত্রী সাফিয়াকে মারপিট করতো।ঘটনার রাতে মায়ের কান্নার শব্দ শোনে ঘুম থেকে জেগে উঠে ৭ বছরের শিশু আব্দুল্লাহ।এ সময় মায়ের কান্না দেখে এগিয় গেলে আব্দুল্লাহকে ছুঁড়ে ফেলে দেয় বাবা জাহের। জীবণ বাঁচাতে ওই দিন আব্দুল্লাহকে আশ্রয় নিতে হয় পাশের কবরস্থানে। সারা রাত নির্ঘুম কাটাতে হয় সেখানে। ওই দিন মা সাফিয়াকে মেরে ঘরের আড়ার সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় জাহের ও অন্যান্যরা।

১০ জুন সাফিয়াকে হত্যা করা হলেও ১২ জুন সাফিয়ার বড় ভাই হিরণ মিয়া বাদী হয়ে জাহের সহ অন্যান্যদের নামে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু পুলিশ এখনো কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি।

মানব বন্ধনে দাড়িয়ে ৭ বছরের নিস্পাপ শিশু আব্দুল্লাহ বলেন,আমার চোখের সামনে মাকে পিটিয়ে হত্যা করেছে বাবা। সেই দৃশ্য কখনো ভূলতে পারবোনা।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার এ প্রতিনিধিকে বলেন,সাফিয়া হত্যা মামলার সব আসামীকে ধরতে তৎপর রয়েছে পুলিশ। তিনি বলেন আশা করছি খুব দ্রুতই তাদের আইনের আওতায় আনতে সক্ষম হব।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN