1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে ইউপি নির্বাচনে ভোট কারচুপি করে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান হয়েছে,অভিযোগ নৌকা মার্কার প্রার্থী ফরিদ উদ্দিন খানের! - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে ইউপি নির্বাচনে ভোট কারচুপি করে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান হয়েছে,অভিযোগ নৌকা মার্কার প্রার্থী ফরিদ উদ্দিন খানের!

  • আপডেটের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ২৭৯ জন দেখেছেন

 

পূর্ণিমা হোসাইন, স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় চতুর্থ ধাপে ২৬ ডিসেম্বর-২১ইং সালে ৪ নং গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।উক্ত নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ফরিদ উদ্দিন খান।গত ৪ জানুয়ারি রোজ মঙ্গলবার রাত ৮ টায় রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন ২৬ ডিসেম্বর নির্বাচনে চশমা মার্কা প্রতীকে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে প্রবাসী,মৃত,সহকারী প্রিজাইটিং অফিসারের স্বাক্ষরবিহীন ও ক্রমিক নং বিহীন জালভোট দেওয়া হয়।ঐদিন ভোট চলাকালীন সময়ে পূর্বপরিকল্পিতভাবে স্বতন্ত্রপার্থী আঃছালাম শাহারিয়ার চশমা মার্কার সমর্থকগণ ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টি করিলে গণ্ডগোলের কারণে দুপুর ২টা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত কেন্দ্রটি বন্ধ থাকে। প্রিজাইটিং অফিসারকে কেন্দ্রটি বন্ধ ঘোষণার জন্য লিখিত অনুরোধ করা সত্বেও কেন্দ্রটি বন্ধ করেনি এবং ফলাফল স্থগিত করেনি।তিনি আরো বলেন ২ নং কেন্দ্রে গণ্ডগোলের কারণে আইন শৃঙ্খলা বাহিনীর সকল সদস্যগন ঐ কেন্দ্রে চলে আসেন।ঐ সুযোগে আঃছালাম শাহারিয়ার নিজ গ্রাম বাঁশগাড়িতে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে চশমা মার্কার লোকজন নৌকা মার্কার এজেন্টদের বের করে দিয়ে প্রবাসী, মৃত ব্যক্তিদের ভোট কাস্টিং করে।স্বতন্ত্র প্রার্থীর নিজ বাড়ীর সামনে ৯নং ওয়ার্ড কেন্দ্র বাঁশগাড়ি ফোরকানিয়া মাদ্রাসার সামনে অবস্থিত বড় বাড়ী জামে মসজিদের ২ য় তলায় ১ টি ব্যালট বাক্স ও ৩ টি বই (৩০০ভোট) নিয়ে ভোটার ক্রমিক নং বিহীন ব্যালট চশমা মার্কায় ভোট মেরে বাক্স প্রিজাইটিং অফিসারের নিকট পৌছায়ে দেয়।আবার ৭,৮ ও ৯ নং ওয়ার্ড কেন্দ্রে চশমা মার্কা বান্ডিলের ভিতর নৌকা মার্কা ব্যালট ডুকিয়ে বান্ডিল করে ফেলেন।তাদের এই সব কর্মকাণ্ডের জন্য ১০৯ ভোটে পরাজিত হই।এসকল কর্মকাণ্ড নির্বাচন আচরণ বিধির পরিপন্থী, তদন্তের মাধ্যমে সুষ্ট সমাধান অতি জরুরি মনে করি।তিনি জানান আমি লিখিত অভিযোগ দিয়েছি প্রধান নির্বাচন কমিশনার কার্যালয় আগারগাঁও,ঢাকা ও ভৈরব উপজেলা নির্বাচন কমিশন অফিসে।
ভৈরব উপজেলা নির্বাচন অফিসার প্রলয় কুমার শাহা বলেন গত ২৬ ডিসেম্বর ২০২১ ইং আমার নিকট গজারিয়া ইউনিয়নের অভিযোগ এসেছে, প্রিজাইটিং অফিসার নিকট জানতে চাওয়া হলে তিনি কেন্দ্রটি চালানোর মতো পরিবেশ আছে বলে জানান এবং তিনি তাও জানান যে যদি সে মামলা করতে চাই তাহলে তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখা হবে।আঃছালাম শাহারিয়ার বলেন নৌকা মার্কা প্রার্থীর অভিযোগটি মিথ্যা এবং বানোয়াট।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN