1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার র‌্যাব-১৪ হাতে। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার র‌্যাব-১৪ হাতে।

  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৩২ জন দেখেছেন

 

 মোঃ ছাবির উদ্দিন রাজু,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

তারিখ- ০৩ জানুয়ারি ২০২১ খ্রিঃ।কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জিল্লু মিয়া‘কে ভৈরব থানার কমলপুর আমলাপাড়া এলাকা হতে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
“বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। খুন, ধর্ষণ, অপহরণসহ বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উদঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। র‌্যাব প্রতিষ্ঠার শুরু থেকেই জঙ্গি বিরোধী কার্যক্রমে মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা,ধর্ষণ, জঙ্গিবাদ দমন ও জঙ্গি বিরোধী কার্যক্রম পরিচালনা করে অত্র অঞ্চলের সাধারণ মানুষের মধ্যে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে বদ্ধপরিকর।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জিল্লু মিয়া, পিতা- মৃত জুলমত মিয়া, গ্রাম-কমলপুর আমলাপাড়া, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ ভৈরব থানার কমলপুর আমলাপাড়া দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে আছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ০৩/০১/২০২১ ইং ভোর ০৫.৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ জিল্লু মিয়াকে গ্রেফতার করেন। উল্লেখ্য যে অতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়া, বিজয়নগর থানার মামলা নং-৪৩/২০, তারিখ ২২/০১/২০২০ ইং, ধারা-২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) ধারায় বর্ণিত টেবিলের ১০(ক) ক্রমিকের আওতায় দোষী সাব্যস্থ করতঃ ০৩ (তিন) বৎসর সশ্রম কারাদন্ড এবং ৬০০০/- (ছয় হাজার) টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হইয়েছে, অর্থদন্ড অনাদায়ে আরো ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ভোগ করিতে হইবে।

উক্ত গ্রেফতারকৃত আসামীকে গ্রেফতারী সাজা ওয়ারেন্ট মূলে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় হস্থান্তর করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN