1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
সদিয়া চাঁদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী জাহাঙ্গীর আলম জাহিদ এর মিছিল ও পথসভা - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

সদিয়া চাঁদপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী জাহাঙ্গীর আলম জাহিদ এর মিছিল ও পথসভা

  • আপডেটের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮৬ জন দেখেছেন

মোঃ সোহেল রানা চৌহালী,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

আগামী ২৬শে ডিসেম্বর হতে যাচ্ছে সিরাজগঞ্জ চৌহালী উপজেলার আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচন।

আসন্ন ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সদিয়া ইউনিয়নের নৌকা প্রতিকের আহ্বায়ক ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ,ইউনিয়ন আ.লীগ,থানা যুবলীগ,ও ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মিছিল ও পথসভার আয়োজন করেন। বেতিল স্কুল এন্ড কলেজ চত্বর হতে ২৪ ডিসেম্বর শুক্রবার বিকালে ৫ ঘটিকায় নৌকা প্রতিকের মিছিল ও পথসভার যাত্রা শুরু করেন।

মিছিলে ও পথসভায় আয়োজনে উপস্থিত হয়েছিলেন সদিয়া চাঁদপুর ইউনিয়নের উল্লেখ যোগ্য নেতাকর্মী সহ সর্বস্তরের সকল জনসাধারন। বাংলাদেশ আ.লীগের মনোনীত চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণায় ও জনপ্রিয়তায় শীর্ষে নৌকা প্রতিক নিয়ে এগিয়ে রয়েছেন জাহাঙ্গীর আলম জাহিদ।

অত্র ইউনিয়নের সর্বসাধারণের মুখে চেয়ারম্যান পদে যোগ্য ও সৎ হিসেবে আলোচনায় রয়েছে তিনি। সাধারণ মানুষের সেবাই দিনরাত নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।স্থানীয় জনগণ বলেন, এবারের নির্বাচনে বিপুল ভোট পেয়ে নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হবেন জাহাঙ্গীর আলম জাহিদ ।

চেয়ারম্যান পদ-প্রার্থী জাহাঙ্গীর আলম জাহিদ বলেন, আগামী ২৬ ডিসেম্বর জনগণের মূল্যবান ভোটে আমি জয়যুক্ত হলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে ১নং সদিয়া চাঁদপুর ইউনিয়ন কে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো এবং গরীব দুখী মেহনতী মানুষের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN