1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
সদিয়া ইউনিয়নের মানুষের ভালবাসায় নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান হতে যাচ্ছেন জাহাঙ্গীর আলম জাহিদ - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

সদিয়া ইউনিয়নের মানুষের ভালবাসায় নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান হতে যাচ্ছেন জাহাঙ্গীর আলম জাহিদ

  • আপডেটের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৬১ জন দেখেছেন

সোহেল রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি।

আন্ন ইউনিয়ন পরিষদের ৪র্থ ধাপের নির্বাচন ২৬ ডিসেম্বর রোজ রবিবার হতে যাচ্ছে।

সেই উপলক্ষে চৌহালী উপজেলার সদিয়া চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদ-প্রার্থী জাহাঙ্গীর আলম জাহিদ এর ব্যাপক প্রচার প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন সদিয়া ইউনিয়নের সকল জনসাধারণ।

সদিয়া চাঁদপুর ইউনিয়নের জনসাধারনের সাথে কথা বলে জানা যায়,চৌহালী উপজেলার ১নং সদিয়া চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী দুঃখী অসহায় মানুষের আস্থাভাজন সৎ যোগ্য শিক্ষা বলিষ্ঠ নেতা ও মেহনতী মানুষের একমাত্র কান্ডারী জাহাঙ্গীর আলম জাহিদ।

তার নির্বাচিত প্রতিক নৌকা মার্কা নিয়ে সদিয়া ইউনিয়ন বাঁশির সকল ময়মুরুব্বি ও ভোটারদের নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন তিনি।

জাহাঙ্গীর আলম জাহিদ ভোটারদের উদ্দেশ্যে করে বলেন, মানুষ ভুলের উর্ধে না মানুষ মাত্রিক ভুল, তাই আমি একজন মানুষ আমারও কোন ভুল হতে পারে?
তাই আমি যদি মনের অজান্তে কাউকে কোন ভুল করে কষ্ট দিয়ে থাকি,দয়া করে আমায় ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আর একজন জনপ্রতিনিধি সবারি উপকার করতে পারে না। আমি সবার উপকার করতে না পারলেও কারো কোন ক্ষতি করব না। আমার রাজনৈতিক জীবনে এই সদিয়া ইউনিয়নের মানুষ যখন যে ভাবে আমাকে ডেকেছে তাদের ডাকে সারা দিয়েছি।এবং তাদের পাশে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।

তাই আমার নির্বাচিত প্রতিক নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।এবং এই সদিয়া ইউনিয়নের সকল জনসাধারণের সেবা করার সুযোগ দিন।

আর আমি পরিশেষে আপনাদের মাঝে একটা কথা বলতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমাকে ২য় বারের মত নৌকা প্রতিক দিয়েছেন তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আপনেরা যদি আপনাদের মূল্যবান ভোট দিয়ে এবার আমায় জয়যুক্ত করেন তাহলে এই সদিয়া চাঁদপুর ইউনিয়ন সকল জনসাধারণের সেবা করব এবং এই সদিয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN