1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
বেলকুচিতে সুতা ও রং সহ তাঁত সামগ্রীর মূল্য অতিরিক্ত বৃদ্ধি হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

বেলকুচিতে সুতা ও রং সহ তাঁত সামগ্রীর মূল্য অতিরিক্ত বৃদ্ধি হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৭৭ জন দেখেছেন

সোহেল রানা সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় তাঁতশিল্প ধ্বংসের দ্বারপ্রান্তে এমতাবস্থায় সুতা ও রং সহ তাঁত সামগ্রীর অস্বাভাবিক মূল্য বৃদ্ধি এবং বিদেশি শাড়ী অবৈধ আমদানির কারনে তাঁতশিল্প অধপতনের মূখে চলে যাচ্ছে, তাই তাঁত শিল্প রক্ষার্থে যাবতীয় তাঁত সামগ্রীর মূল্য কমাতে প্রতিবাদ সভা করেন বেলকুচি হ্যান্ডলুম এন্ড পাওয়ারলুম ওনার্স এ্যাসোসিয়েশন।

সোমবার সকালে (১৫ই নভেম্বর) উক্ত সংগঠনের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ খাঁনের সভাপতিত্বে আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেলকুচি হ্যান্ডলুম এন্ড পাওয়ারলুম ওনার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রী বৈদ্যনাথ রায়,আলহাজ্ব মেজবাহ সরকার, আমিরুল ইসলাম, আলহাজ্ব রজব আলী, আলহাজ্ব আশরাফ আলী সহ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন এভাবে সুতা ও রং সহ তাঁত সামগ্রীর অস্বাভাবিক মূল বৃদ্ধি হলে তাঁতশিল্পের অচিরেই ধ্বংস হবে। এতে লক্ষ্য লক্ষ্য তাঁত শ্রমিক কর্মহারা হয়ে পরবে । আর তাঁত মালিকরা হবে দিশেহারা, অন্যদিকে ব্যাংক থেকে ঋণগ্রহিতা ব্যাক্তিরা ঋণের দায়ে ঘর-বাড়ি তাঁত ফ্যাক্টরীসহ বিক্রি করে পথে নামতে হবে। এমতাবস্থায় সুতা ও রং সহ তাঁত সামগ্রীর মূল্য স্বাভাবিক করতে জোর দাবি করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN