1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে আসন্ন ইউপি নির্বাচনে ডেলিগেট ভোটে বিজয়ী নৌকা প্রত্যাশী প্রার্থী। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে আসন্ন ইউপি নির্বাচনে ডেলিগেট ভোটে বিজয়ী নৌকা প্রত্যাশী প্রার্থী।

  • আপডেটের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৩৭৬ জন দেখেছেন

শামীম আহমেদ,বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে আসন্ন ইউপি নির্বাচনে তৃনমূল পর্যায়ে ডেলিগেট ভোট প্রদান করা হয়। উপজেলার ৭ টি ইউনিয়নের মধ্য তিনটি ইউনিয়ন পরিষদে ১৩ নভেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামী লীগ ভৈরব বাজারের কার্যালয়ে ভোট গ্রহন করা হয়।
কেন্দ্রীয় আ,লীগের নির্দেশ অনুযায়ী উপজেলা আ,লীগের পক্ষ থেকে এই ভোটের আয়োজন করা হয়। ইউনিয়ন আ,লীগের কমিটির সদস্যরা ( ডেলিগেট) নৌকা প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীদের ভোট প্রদান করেন। উপজেলার শিবপুর ইউনিয়নে ডেলিগেটদের ভোটে প্রথম হন নৌকা প্রত্যাশী ভৈরব উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব ফারুক উদ্দিন, দ্বিতীয় হন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম তৃতীয় হন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোস্তুফা কামাল ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনির মিয়া।
কালিকাপ্রসাদ ইউনিয়নে ডেলিগেটদের ভোটে প্রথম হন নৌকা প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শিল্পপতি মোঃ ফারুক মিয়া, দ্বিতীয় হন সুইজারল্যান্ড আওয়ামী লীগের অন্যথম নেতা লিটন মিয়া,তৃতীয় হন কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা। গজারিয়া ইউনিয়নে ডেলিগেটদের ভোটে প্রথম হন সাবেক ইউপি চেয়ারম্যান কায়সার আহমেদ ভূঁইয়া, দ্বিতীয় হন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম শাহারিয়ার, তৃতীয় হন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফরিদ উদ্দিন খাঁন।

এসময় সভায় ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু জানান, আ,লীগ একটি বৃহৎ দল, তাই ইউপি নির্বাচনে নৌকা প্রত্যাশী প্রার্থী একাধিক। মনোনয়ন দিতে হবে একজন প্রার্থীকে। কেন্দ্রীয় আ,লীগের নির্দেশনা মোতাবেক স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের নির্দেশে শনিবার আমরা তিনটি ইউনিয়নে ডেলিগেট দিয়ে গোপন ভোটের ব্যবস্থা করেছি। আগামীকাল আরও চারটি ইউপির ডেলিগেট ভোটের ব্যবস্থা করব। ভোটে যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে সেই তালিকা আমরা ঢাকার কেন্দ্রীয় আ,লীগ কার্যালয়ে পাঠিয়ে দিব। তালিকা ও জনমত বিবেচনা করে যাকে দল মনোনয়ন দিবে তার পক্ষে আমরা কাজ করব।
তিনি বলেন ভৈরবে গণতন্ত্র অনুযায়ী প্রার্থী বাছাই করা হচ্ছে। এতে প্রার্থীরাও মনে কষ্ট পাবেনা বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN