1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে জিনিয়ার সফলতায় উচ্ছ্বসিত নিসচা ভৈরব পরিবার। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে জিনিয়ার সফলতায় উচ্ছ্বসিত নিসচা ভৈরব পরিবার।

  • আপডেটের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ১৮২ জন দেখেছেন

মোঃ আলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধি ।
নিরাপদ সড়ক চাই( নিসচা ) ভৈরব শাখার কার্যনিবাহী পরিষদের প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ জাকির হোসেন ও সংস্কৃতিকর্মী সাবিনা ইয়াসমিন এর জ্যেষ্ঠ কন্যা শিফা ইসতেগার জিনিয়া ইতিমধ্যেই বেশকিছু সাফল্য তার ঝুলিতে যুক্ত হয়েছে । জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের সম্মানে ভূষিত ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্রী সে ,ছোট বেলা থেকেই বাবা ও মায়ের সাথে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে থেকে সংস্কৃতি ও মানবিক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িয়ে ফেলে এবং তার মায়ের কাছ থেকে সংগীত চর্চা শুরু করেন। এবং কলেজের সাহিত্য ও সংস্কৃতি সপ্তাহ অনুষ্ঠানে গান ও নাচ করে বেশ কবার পুরস্কার লাভ করেন । এবং পরবর্তীতে জাতীয় ও আন্তর্জাতিক দিবস ও নিরাপদ সড়ক চাই এর অনুষ্ঠানে সংগীত পরিবেশন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সার্টিফিকেট ও পুরস্কার লাভ করেছেন এবং বিভিন্ন গুণীজনের কাজ থেকে পুরস্কার ও সম্মাননা গ্রহন করেছেন। একই সাথে তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন ভৈরব পৌর শাখার সাংস্কৃতিক সম্পাদক নিরাপদ সড়ক চাই নিসচা’র রফিকুল ইসলাম মহিলা কলেজ এর প্রস্তাবিত কমিটির আহ্বায়ক লিও ক্লাবের সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন । বেশ কদিন আগে লিও ক্লাব অব ভৈরব এরিস্টোকেট এর চাটার্ড প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন এবং একই সাথে ইন্টারন্যাশনাল বেশ কটি দেশের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য অর্জন করেন ।

লায়ন্স ক্লাব অব ইন্টারন্যাশনাল এর জাতীয় অনুষ্ঠানে উপস্থিত থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছ থেকে এ সফলতার জন্য বেশকটি অ্যাওয়ার্ড মেডেল ও সনদ গ্রহন করেন । তার এই কৃতিত্বের স্বীকৃতি হিসেবে নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে অনুষ্ঠিত গত ৩০ অক্টোবর শনিবার আনন্দঘন অনুষ্ঠানে জিনিয়া কে সম্মাননা জানানো হয়। উক্ত অনুষ্ঠানে ভৈরবের কৃতিসন্তান ময়মনসিংহের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোঃ জাকির হোসেন, ভৈরব উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলহাস হোসেন সৌরভ, প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের একান্ত ব্যক্তিগত সচিব মোল্লা শাখাওয়াত, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন । উল্লেখ্য ইতিপূর্বে ও ভৈরবের কৃতিসন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর মাননীয় বিচারপতি জাহাঙ্গীর হোসেন বাদল সহ বিশিষ্ট ব্যক্তিদের কাছ থেকেও বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ডের জন্য পুরস্কার গ্রহণ করেন ।জিনিয়ার পরবর্তী জীবনে সে সামাজিক সাংস্কৃতিক ও মানবিক কর্মকান্ডের মাধ্যমে নিজেকে উৎসর্গ করতে চাই বলে জানিয়েছেন ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN