1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরব থানা ইনচার্জ মোঃশাহিন এর দূরদর্শীতায় ছিনতাই নাটকের অবসান। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরব থানা ইনচার্জ মোঃশাহিন এর দূরদর্শীতায় ছিনতাই নাটকের অবসান।

  • আপডেটের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৪২০ জন দেখেছেন

ভৈরব থানা ইনচার্জ মোঃশাহিন এর দূরদর্শীতায় ছিনতাই নাটকের অবসান।

পুলিশের দূরদর্শীতায় অবশেষে ভৈরব পৌর কবরস্থানের সামনে ঘটানো ছিনতাই নাটকের অবসান হলো। ছিনতাইয়ের শিকার বিক্রয় প্রতিনিধি রাজীব দেবনাথের শরীরে থাকা আঘাতের ধরণ পর্যালোচনা করে এবং বিভিন্ন মানুষকে জিজ্ঞাসাবাদ করে গোপন তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাটি নিয়ে কাজ শুরু করেন ভৈরব থানা পুলিশ।
থানা থেকে বিষয়টি মালিক পক্ষকে অবগত করা হলে মালিক পক্ষ ওই বিক্রয় প্রতিনিধির সাথে কথা বলেন এবং পুলিশের তদন্তের রেফারেন্স দিলে মালিক পক্ষের সাথে ছিনতাই নাটকের কথা স্বীকার করেন রাজীব দেবনাথ। পরে বিষয়টি ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: শাহিনকে অবগত করে মালিক পক্ষের লোকজন। তারা জানান, পুলিশের ধারণাই সঠিক ছিলো এবং ছিনতাইয়ের বিষয়টি ছিলো সম্পূর্ণ সাজানো নাটক।
অসৎ উদ্দেশ্যে হাসিল করতে ওই বিক্রয় প্রতিনিধি রাজীব দেবনাথ আড়াই লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজানোর ঘটনা নিয়ে ভৈরবের বিভিন্ন ব্যবসায়ী ও স্থানীয় মানুষের মনে কেন্দ্র করে ধোঁয়াশা সৃষ্টি হয়। শেষ পর্যন্ত বেরিয়ে আসে ঘটনার প্রকৃত মূল রহস্য।
পুলিশ জানান, এ ঘটনার আগেও কিছু স্বার্থন্বেষী লোক ছিনতাইয়ের নাটক সাজায়। পুলিশের দূরদর্শীতায় ঘটনার মুল রহস্য উদঘাটন হয়। জে.আর কর্পোরেশনের বিক্রয় প্রতিনিধি রাজীব দেবনাথও নিজের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে নিজের শরীরে আঘাত করে টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে ছিলো।

এবিষয়ে ভৈরবের বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের কর্ণধারগণ তাদের বিক্রয় প্রতিনিধি ও কর্মচারীদের বিষয়ে অধিক বিশ্বাস করা থেকে বিরত ও তাদের বিষয় সার্বক্ষণিক মনিটরিং করা না হলে পরবর্তীতে এধরণের ছিনতাই নাটকের ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে অভিজ্ঞমহল মনে করছেন।

এদিকে গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় রাজীব দেবনাথ হাসপাতালে চিকিৎসা নিয়ে জরুরী বিভাগের সামনে হুইল চেয়ারে বসে আছেন। পাশে তাঁর মা, ভাই ও স্বজনরা অবস্থান করছেন। আহত থাকায় রাজীব দেবনাথের সাথে কথা বলা যায়নি। এসময় তাঁর মা ও ছোট ভাই সজীব দেবনাথ জানান, রাজীব দেবনাথ দীর্ঘ ১৬ বছর ধরে সিগারেট কোম্পানী জে.আর কর্পোরেশনে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করছে। শহরের ভিআইপি প্লাজায় জে.আর কর্পোরেশনের অফিস। প্রতিদিনের ন্যায় আজও সিগারেট বিক্রয়ের টাকা নিয়ে অফিসের যাওয়ার পথে নদী বাংলা সেন্টার পয়েন্ট থেকে একটি ইজিবাইকে উঠেন। ইজিবাইকে চালকসহ আরো ২জন যুবক মিলে গাড়িটি কবরস্থানের কাছে নিয়ে গলায় ছুঁরি ধরে এবং দুই হাতের মাসালে ছুঁরিকাঘাত করে রক্তাক্ত আহত করে। এসময় সাথে থাকা দুইলাখ ৮০ হাজার টাকার মধ্যে ২লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN