1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
প্রয়াত রাষ্ট্রপতি মো.জিল্লুর রহমান রেলসেতু হুমকির মুখে! - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

প্রয়াত রাষ্ট্রপতি মো.জিল্লুর রহমান রেলসেতু হুমকির মুখে!

  • আপডেটের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২২০ জন দেখেছেন

 

আশরাফুল আলম:
কিশোরগঞ্জ ভৈরব মেঘনা ত্রিসেতুর নিচে নৌযান নোঙ্গর করে পন্য আনলোড করায়,রেলসেতু হুমকির মূখে।সেতুর ২০০ মিটারের ভিতরে জাহাজ,বড় নৌকা,কার্গো নোঙ্গর করার নিষেধাজ্ঞা থাকলেও ভৈরব মেঘনা নদীর উপর নির্মিত শহীদ আব্দুল হালিম সেতু ও প্রয়াত রাষ্ট্রপতি মো.জিল্লুর রহমান রেল সেতুর মাঝখানে পিলারের সাথে লাগিয়ে খালাস করা হচ্ছে কয়লা।
ফলে সরকারের এ গুরুত্বপূর্ণ স্থাপনা(কে পি আই) ক্ষতিসাধন সহ হুমকির মূখে রয়েছে।
ভৈরব পুরাতন মেঘনা ফেরীঘাট এলাকায় কয়লা ব্যবসা কেন্দ্র গড়ে উঠায়, প্রতি বছর শুকনো মৌসুমে কয়লা আমদানি কারকগন জাহাজে করে কয়লা আমদানী করে।সরকারি ভাবে জাহাজ থেকে কয়লা খালাস করার জেটি নির্মাণ করে দেয়া হলেও প্রভাবশালী ব্যাবসায়ীগন নিজেদের ইচ্ছে মত রেল সেতুর পিলারের সাথে জাহাজ নোঙ্গর করে কয়লা খালাস করে,যা রেলসেতুর জন্য মারাত্মক হুমকি স্বরুপ।

এ বিষয়ে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলমের বক্তব্য জানতে চাইলে তিনি আইনগত পদক্ষেপ নিবেন বলে প্রতিবেদক কে জানান।
ভৈরব নৌ-পুলিশ থানার এসআই রাসেল বলেন এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN