1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
কিশোরগঞ্জ ভৈরবে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ। - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

কিশোরগঞ্জ ভৈরবে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ।

  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭০ জন দেখেছেন

দোলন আক্তার সাধনা,স্টাফ রিপোর্টার:
দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভৈরব উপজেলা শিক্ষার্থীদের নিয়ে গঠিত ভৈরবের ঐতিহ্যবাহী বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর আয়োজনে আজ ১৭ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার বিকেলে অত্যন্ত আনন্দঘন পরিবেশে মেঘনা নদীতে লঞ্চ আনন্দভ্রমণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংগঠনের সম্মানিত সদস্য, সাধারণ সদস্য, নবগঠিত কমিটির সদস্যবর্গ , শুভানুধ্যায়ী ও তাদের পরিবারের সদস্য সহ প্রায় দু শতাধিক সদস্য অংশগ্রহণ করেন ।
নবীন প্রবীণ ও তাদের পরিবারের সদস্যদের এ মিলনমেলা য় বেশ ক ঘন্টা মেঘনা নদীতে গান, আনন্দ আড্ডা, হৈচৈ, ও নদীর চারপাশের সবুজের সমারোহ এই মনোমুগ্ধকর দৃশ্যকে সামনে রেখে অনেকেই তাদের মোবাইল সেলফিতে মেতে ওঠেন । শেষ বিকেলে আশুগঞজ সারকারখানা ঘাটে নাস্তা, নবগঠিত কমিটির পরিচিতি পর্ব, মিষ্টিমুখ, ও লাকী কুপন ড্র অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিছাস এর সম্মানিত সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সম্মানিত সদস্য, ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল মনসুর, সম্মানিত সদস্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল পাশা, সাবেক সভাপতি আরবুজ্জান আপন,মোঃ রফিকুল ইসলাম স্বপন, আরিফুল হক সুজন, তত্ত্বাবধায়ক পর্ষদের আহ্বায়ক ও সাবেক সভাপতি মোহাম্মদ ছামিউজ্জামান সুমন ও সদস্য সচিব নজরুল ইসলাম মুন্সী ।

এরই মধ্যে সন্ধ্যা ঘনিয়ে এলে চা আপ্যায়নের মাধ্যমে আধা বেলার আনন্দঘন অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে । বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ সংগঠনটি ১৯৮২ সালে প্রতিষ্ঠালাভ করেন এ সংগঠনের প্রতিষ্ঠাতা বেশ কজন সম্মানিত সদস্য দেশের বিভিন্ন সেক্টরের সর্বোচ্চ পর্যায়ে অবস্থান করছেন । সংগঠনটি ইতোমধ্যে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, পহেলা বৈশাখ , স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচি, বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান, বিশ্ববিদ্যালয় ভর্তি সহায়ক সেমিনার, বার্ষিক বনভোজন, স্মরণিকা প্রকাশ, ভৈরবের বিভিন্ন অনিয়ম দূর্নীতি বিভিন্ন সময়ে প্রতিবাদ মানববন্ধন, মাদক বিরোধী সভা সমাবেশ সহ জাতীয় ও আন্তর্জাতিক দিবস পালন সহ ভৈরবের শিক্ষা সাহিত্য, সংস্কৃতি, ক্রীড়া ও নানাবিধ সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে ভৈরব সহ দেশ বিদেশে প্রচুর সুনাম অর্জন করেছেন। উল্লেখ্য যে গত ১১ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার ভৈরব জিল্লুর রহমান পৌর মিলনায়তনে গুরুত্বপূর্ণ চারটি পদে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। ভৈরবে এ নির্বাচন কে কেন্দ্র করে উৎসবের আমেজ তৈরি হয়।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নবনির্বাচিত সভাপতি তানভীর আহমেদ আবির ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান অভি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN