1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
কিশোরগঞ্জ ভৈরবে একজন সফল চেয়ারম্যানের গল্প। - Nayaalo
শিরোনাম
তৃতীয়বারের মতো ক্রিকেট বোর্ডের দায়িত্ব পাচ্ছেন নাজমুল হাসান পাপন। তরুন নির্মাতা পার্থিব মামুন পরিচালিত ‘বউ তুমি আমার’ ভৈরবের বিএনপি নেতা আঙ্গুরের হোটেল আল জিহাদে পতিতা ব্যবসা জব্দ করলো পুলিশ! কিশোরগঞ্জে ডা.জালাল উদ্দিন আহমেদ সিভিল সার্জন পদে পদন্নোতি হওয়ায় ফুলেল শুভেচ্ছা। চাঁদপুর জেলা কমিটি কেন্দ্রীয় যুব কমান্ড ঘোষণা। ভৈরব পদ্মা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে ডাঃজালাল উদ্দিন আহমদকে ফুলেল শুভেচ্ছা। কিশোরগঞ্জ ভৈরবে শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন। কিশোরগঞ্জ ভৈরবে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ। কিশোরগঞ্জ ভৈরবে সাবেক পৌর মেয়রের পিতার জানাজা অনুষ্ঠিত। কিশোরগঞ্জ ভৈরবে শিশুদের কবিতা ও আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ।

কিশোরগঞ্জ ভৈরবে একজন সফল চেয়ারম্যানের গল্প।

  • Update Time : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৩ Time View

 

ভৈরব উপজেলার কালিকা প্রসাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ ফারুক মিয়া। তিনি কালিকা প্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আরও আগে থেকে তিনি তার সততা, নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে ইউনিয়নের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মানুষের বিপদে-আপদে, সুখে-দুঃখে ছায়ার মত সঙ্গী হয়েছেন।

মোঃ ফারুক মিয়া ১৯৯৯ সালে কালিকা প্রসাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।তিনি ২০০১ সালে ভৈরব হাজী আসমত কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক,২০০৪ইং সালে কালিকা প্রসাদ ইউনিয়ন যুবলীগের নির্বাহী সদস্য এবং ২০০৯ইং সালে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০১২ইং সালের ২৮ নভেম্বর কালিকা প্রসাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে নির্বাচিত হন।
নিজের কর্মদক্ষতা, সততা, পরোপকারিতা, বিনয়ী, কঠোর পরিশ্রমের মাধ্যমে কালিকা প্রসাদ ইউনিয়নের হাজার মানুষের আস্থা এবং ভরসার জায়গা করে নেন এবং তারই ফলশ্রুতিতে ২০১৬ইং সালের ৭ মে, ৫নং কালিকা প্রসাদ ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হন।
নির্বাচনে জয়ী হয়েই তিনি থেমে থাকেননি, মনোব্রত করেন এলাকায় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভ্রাট এবং বিভিন্ন উন্নয়নমূলক কাজে। এলাকাবাসীকে সাথে নিয়ে শুরু করেন মাদক, সন্ত্রাস ও দুর্নীতিবিরোধী আন্দোলন।

এছাড়াও মোঃফারুক মিয়া কালিকা প্রসাদ ইউনিয়ন পরিষদের জন্য জায়গা ক্রয় করে নতুন ৩ তলা ভবন নির্মাণ করেন। গ্রামের স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষার কার্যক্রম যেন বাঁধাগ্রস্থ না হয় সেজন্য কুমিরমারা গ্রামে কাঞ্চন মিয়া প্রথমিক বিদ্যালয় স্থাপন করেন।


ইউনিয়নবাসীর জীবন যাত্রার মান উন্নয়ন,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ভাইয়ের হাত কে শক্তিশালী করতে আবারও দ্বিতীয় মেয়াদে জননেতা মোঃ ফারুক মিয়া কে নৌকার মাঝি হিসাবে (চেয়ারম্যান)দেখতে চাই।।

শুভেচ্ছান্তে,
মোঃ খোকন মিয়া
অর্থ সম্পাদক, কালিকা প্রসাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 নায়াআলো ডটকম
Site Customized By NewsTech.Com