1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
শাকিব খানের ফেসবুকে ইংরেজিতে স্ট্যাটাস দিলেন,ওমর সানী বললেন লেখা তো তোর না! - Nayaalo
শিরোনাম
তৃতীয়বারের মতো ক্রিকেট বোর্ডের দায়িত্ব পাচ্ছেন নাজমুল হাসান পাপন। তরুন নির্মাতা পার্থিব মামুন পরিচালিত ‘বউ তুমি আমার’ ভৈরবের বিএনপি নেতা আঙ্গুরের হোটেল আল জিহাদে পতিতা ব্যবসা জব্দ করলো পুলিশ! কিশোরগঞ্জে ডা.জালাল উদ্দিন আহমেদ সিভিল সার্জন পদে পদন্নোতি হওয়ায় ফুলেল শুভেচ্ছা। চাঁদপুর জেলা কমিটি কেন্দ্রীয় যুব কমান্ড ঘোষণা। ভৈরব পদ্মা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে ডাঃজালাল উদ্দিন আহমদকে ফুলেল শুভেচ্ছা। কিশোরগঞ্জ ভৈরবে শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন। কিশোরগঞ্জ ভৈরবে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ। কিশোরগঞ্জ ভৈরবে সাবেক পৌর মেয়রের পিতার জানাজা অনুষ্ঠিত। কিশোরগঞ্জ ভৈরবে শিশুদের কবিতা ও আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ।

শাকিব খানের ফেসবুকে ইংরেজিতে স্ট্যাটাস দিলেন,ওমর সানী বললেন লেখা তো তোর না!

  • Update Time : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১০১ Time View

শাকিব খানের ফেসবুকে ইংরেজিতে স্ট্যাটাস দিলেন,ওমর সানী বললেন লেখা তো তোর না!ঢাকাই চলচিত্রের তারকা অভিনেতা শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেই পোস্টের নিচে এসে আরেক প্রাক্তন নায়ক ওমর সানী একটি মন্তব্য করেন। আর সেই মন্তব্যের রেশ ধরে রবিবার (২৯ আগস্ট) সকাল থেকে শুরু হয় নেটযুদ্ধ।

শনিবার (২৮ আগস্ট) রাতে দেওয়া শাকিব খানের ওই পোস্টে তিনি লিখেছেন, ‘Always remember that your present destination isn’t your final destination. The best is yet to come, be patient!’

এর নিচে এসে ওমর সানী লেখেন, ‘লেখা তো তোর না, কে লিখেছে, ভাই ভালো থাকিস।’মূলত এমন বিতর্কিত বা অসম্মানজনক মন্তব্যের রেশ ধরে অন্তর্জালে শুরু হয়েছে যুদ্ধ বা বিতর্ক। শুধু ওই কমেন্টের নিচেই পড়েছে শতাধিক প্রতিক্রিয়া।
যার বেশিরভাগই ওমর সানীকে তুলোধুনো করা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 নায়াআলো ডটকম
Site Customized By NewsTech.Com