1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে ছয় দিনব্যাপী আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ভৈরবে ছয় দিনব্যাপী আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন

  • আপডেটের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৪১ জন দেখেছেন

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

ভৈরব উপজেলা পরিষদের অর্থায়নে, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ের বাস্তবায়নে ভৈরবের ২০ জন নারী উদ্যোক্তাকে নিয়ে আজ থেকে ৬ দিনব্যাপি আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কার্যক্রম শুরু হয়েছে।

রবিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা এই প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন।

প্রশিক্ষণে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আবু ইউসুফ, মাধ্যমিক শিক্ষা অফিসার এম আবু ওবায়দা আলী, একাডেমিক সুপারভাইজার স্বপ্না বেগম প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, মাননীয় প্রধানমমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুরুষদের বেকারত্ব দূর করার পাশাপাশি নারীদের স্বাবলম্বী করতে নানান উদ্যোগ গ্রহণ করেছেন। বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে বিনা খরচে নানা ধরণের সহায়তা করে যাচ্ছেন। আজ থেকে ৬ দিনব্যাপি আর্টিফিসিয়াল ফ্লাওয়ার তৈরি বিষয়ক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণটি একজন নারীকে স্বাবলম্বী করতে সহায়ক হিসেবে কাজ করবে। আর্টিফিসিয়াল ফ্লাওয়ার যেমন সৌন্দর্যবর্ধন করে তেমন তা বিক্রি করে টাকা আয় করা যায়। একটি সংসারে পুরুষের পাশাপাশি আয় উন্নতিতে নারীরা স্বাবলম্বী হয়ে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। এতে সংসারের দরিদ্রতা দূর হয়। উপজেলা পরিষদের পক্ষ থেকে এরকম প্রশিক্ষণ সহায়তা অব্যহত থাকবে বলে তিনি জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN