1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
কিশোরগঞ্জ কুলিয়ারচরে হুজুর মুসলেহ্ উদ্দিনে - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

কিশোরগঞ্জ কুলিয়ারচরে হুজুর মুসলেহ্ উদ্দিনে

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২৯১ জন দেখেছেন

কিশোরগঞ্জ কুলিয়ারচরে হুজুর মুসলেহ্ উদ্দিনের একাধিক দীনি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে।

কিশোরগঞ্জ জেলার ঐতিহ্যবাহী উপজেলা কুলিয়ারচর থানায় কালিনদীর তীরে অবস্থিত মনোমুগ্ধকর পরিবেশে গড়ে উঠেছে জামিয়া নূরীয়া মুসলেহ্ উদ্দিন মহিলা মাদ্রাসা, নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও নূর মসজিদ।উক্ত প্রতিষ্ঠানগুলো কুলিয়ারচর এলাকার রায়েরচর গ্রামে অবস্থিত। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব হুজুর নূর মুহাম্মদ মুসলেহ্ উদ্দিন।

তিনি দীর্ঘ ৫০ বছর পূর্বে বাজিতপুর থানাধিন নঁয়াপাড়া গ্রাম থেকে এ এলাকায় এসে বসবাস শুরু করেন।সারাদেশব্যাপী ও বিদেশেও উনার বক্তবৃন্দ, মুরিদ রয়েছেন।বক্তবৃন্দদের আর্থিক অনুদানে গড়ে উঠেছে বিভিন্ন প্রতিষ্ঠান।আলহাজ্ব হুজুর নূর মুহাম্মদ, মুসলেহ্ উদ্দিনের ছেলে জামিয়া নূরীয়া মুসলেহ্ উদ্দিন মহিলা মাদ্রাসা, নূরানী হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল ও কুলিয়ারচর উপজেলার নোঁয়াগাও ২ নং ওয়ার্ড কমিশনার আলহাজ্ব হযরত মাওলানা হুমায়ূন কবির(নূরী)।তিনি জনপ্রতিনিধি হওয়ার পর এলাকায় সরকারী অনুদানের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকেও আর্থিকভাবে সহযোগীতা করে আসছেন।স্থানীয় জনগন ও মেয়রের নিকট উনার সৎ,নিষ্ঠাবানের জন্য দিনদিন উনার প্রশংসা বেড়েই চলেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN