1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে কেন্দ্রীয় যুব কমান্ড এর অর্থ বিষয়ক সম্পাদক ড্রলার ডুবে মৃত্যু! - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে কেন্দ্রীয় যুব কমান্ড এর অর্থ বিষয়ক সম্পাদক ড্রলার ডুবে মৃত্যু!

  • আপডেটের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৪২০ জন দেখেছেন

লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে কেন্দ্রীয় যুব কমান্ড এর অর্থ বিষয়ক সম্পাদক ড্রলার ডুবে মৃত্যু!

জীবন জীবিকার টানে ইতালির পথে পাড়ি দেওয়া নতুন কিছু না।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড এর কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মো.সাগর গত ১৯ জুলাই-২১ ইং লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ট্রলার ডুবে দীর্ঘক্ষন মৃত্যুর সাথে যুদ্ধ করে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুর দুইদিন পর ২২ জুলাই।২০২১ ইং তারিখে বিশ্বস্ত সূত্রে নিশ্চিত করেন তার পরিবার (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল বেপারী, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সাংগঠনিক সম্পাদক ও শাপলা টিভির সম্পাদক ও প্রকাশক মোঃ হাবিবুর রহমান,বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমিটি যুব কমান্ড, কিশোরগঞ্জ জেলা কমিঠির সভাপতি আশরাফুল আলম রুজেন,সাধারাণ সম্পাদক ও শাপলা টিভির নির্বাহী সম্পাদক আশরাফুল আলম সহ গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মো.সাগর তার গ্রামের বাড়ি মাদারীপুর সে বাংলাদেশ থেকে দালালের খপ্পরে পরে অবৈধ পথে ইতালি যাওয়ার জন্য কিছুদিন পূর্বে লিভিয়া যায়। ইতালি পাড়ি জমাতেই ট্রলারে অধিক যাত্রী বহন করার কারনে ট্রলারটি সাগরে ডুবে যায় এবং অধিকাংশ যাত্রী মৃত্যুবরণ করেন এদের মধ্যে সাগর ও একজন। সাগরের গ্রামের বাড়িতে শোকের ছাঁয়া নেমে আসে।
আত্বীয় স্বজনদের দাবী সরকারের কাছে তার লাশটি যেন তার বাড়িতে ফিরিয়ে দেন এবং তদন্ত সাপেক্ষে এর সঠিক বিচার দাবি করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN