1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তাকে পূর্বপরিকল্পিতভাবে প্রাণে মেরে ফেলার চেষ্টা! - Nayaalo
শিরোনাম
তৃতীয়বারের মতো ক্রিকেট বোর্ডের দায়িত্ব পাচ্ছেন নাজমুল হাসান পাপন। তরুন নির্মাতা পার্থিব মামুন পরিচালিত ‘বউ তুমি আমার’ ভৈরবের বিএনপি নেতা আঙ্গুরের হোটেল আল জিহাদে পতিতা ব্যবসা জব্দ করলো পুলিশ! কিশোরগঞ্জে ডা.জালাল উদ্দিন আহমেদ সিভিল সার্জন পদে পদন্নোতি হওয়ায় ফুলেল শুভেচ্ছা। চাঁদপুর জেলা কমিটি কেন্দ্রীয় যুব কমান্ড ঘোষণা। ভৈরব পদ্মা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে ডাঃজালাল উদ্দিন আহমদকে ফুলেল শুভেচ্ছা। কিশোরগঞ্জ ভৈরবে শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন। কিশোরগঞ্জ ভৈরবে বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ। কিশোরগঞ্জ ভৈরবে সাবেক পৌর মেয়রের পিতার জানাজা অনুষ্ঠিত। কিশোরগঞ্জ ভৈরবে শিশুদের কবিতা ও আবৃতি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ।

বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তাকে পূর্বপরিকল্পিতভাবে প্রাণে মেরে ফেলার চেষ্টা!

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১২৬ Time View

 

অফিস ডেস্ক:
কিশোরগঞ্জ ভৈরব উপজেলা কালিকাপ্রসাদ ইউনিয়ন আকবরনগর গ্রামের সাবেক মৃত গোলাপ মিয়া মেম্বার এর দ্বিতীয় ছেলে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর সদস্য, বাংলাদেশ কৃষি ব্যাংক,ভৈরব শাখার কর্মকর্তা মোঃ মুছা মিয়াকে তার নিজ গ্রামের দুস্কৃতিকারীদের পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দ্যেশে গত ৯ জুলাই সন্ধ্যা ৭:৩০ মিনিটে আক্রমন করে গুরুতর আহত করা হয়।মো.মুছা মিয়া বলেন ঘটনার দিন সন্ধ্যার সময় আকবরনগর বাসস্ট্যান্ট কেন্দ্রীয় জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করে মসজিদ থেকে বের হয়ে মসজিদের সামনে অবস্থান করা অবস্থায় সংঘবদ্ধ আসামীগন আমাকে প্রাণেমারার জন্য ঘেরাও করে এলোপাথাড়িভাবে লাঠি, সোটা,দেশীয় অস্ত্র রামদা নিয়ে আক্রমণ করে।
মুছা মিয়ার বড় ভাই
মানিক মিয়া বলেন আমার ভাই আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেললে আমি খবর পেয়ে দ্রুত তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করায়।ক্ষত স্থান মাথায় বর্তমান ১০ টি সেলাই করানো হয়েছে।
একজন ব্যাংকারের উপর এমন হামলায় ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে এবং দৃস্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়েছে।উক্ত ঘটনাকে কেন্দ্র করে ১২ জুলাই ভৈরব থানায় মামলা করা হয়,মামলা নং১২।
এ মামলাটি তদন্তের দায়িত্ব দিয়েছেন এস.আই ইসমাইল হোসেনকে।তিনি বলেন মামলাটি তদন্ত করে অবশ্যই দোষীদের আইনের আওতায় আনা হবে।বর্তমানে মামলাটি চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 নায়াআলো ডটকম
Site Customized By NewsTech.Com