1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তাকে পূর্বপরিকল্পিতভাবে প্রাণে মেরে ফেলার চেষ্টা! - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তাকে পূর্বপরিকল্পিতভাবে প্রাণে মেরে ফেলার চেষ্টা!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৫৭ জন দেখেছেন

 

অফিস ডেস্ক:
কিশোরগঞ্জ ভৈরব উপজেলা কালিকাপ্রসাদ ইউনিয়ন আকবরনগর গ্রামের সাবেক মৃত গোলাপ মিয়া মেম্বার এর দ্বিতীয় ছেলে ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর সদস্য, বাংলাদেশ কৃষি ব্যাংক,ভৈরব শাখার কর্মকর্তা মোঃ মুছা মিয়াকে তার নিজ গ্রামের দুস্কৃতিকারীদের পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দ্যেশে গত ৯ জুলাই সন্ধ্যা ৭:৩০ মিনিটে আক্রমন করে গুরুতর আহত করা হয়।মো.মুছা মিয়া বলেন ঘটনার দিন সন্ধ্যার সময় আকবরনগর বাসস্ট্যান্ট কেন্দ্রীয় জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করে মসজিদ থেকে বের হয়ে মসজিদের সামনে অবস্থান করা অবস্থায় সংঘবদ্ধ আসামীগন আমাকে প্রাণেমারার জন্য ঘেরাও করে এলোপাথাড়িভাবে লাঠি, সোটা,দেশীয় অস্ত্র রামদা নিয়ে আক্রমণ করে।
মুছা মিয়ার বড় ভাই
মানিক মিয়া বলেন আমার ভাই আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেললে আমি খবর পেয়ে দ্রুত তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করায়।ক্ষত স্থান মাথায় বর্তমান ১০ টি সেলাই করানো হয়েছে।
একজন ব্যাংকারের উপর এমন হামলায় ব্যাংকার্স এসোসিয়েশন অব ভৈরব এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে এবং দৃস্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়েছে।উক্ত ঘটনাকে কেন্দ্র করে ১২ জুলাই ভৈরব থানায় মামলা করা হয়,মামলা নং১২।
এ মামলাটি তদন্তের দায়িত্ব দিয়েছেন এস.আই ইসমাইল হোসেনকে।তিনি বলেন মামলাটি তদন্ত করে অবশ্যই দোষীদের আইনের আওতায় আনা হবে।বর্তমানে মামলাটি চলমান রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN