1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা পরিষদের সীমানা নিয়ে বিরোধ - Nayaalo
শিরোনাম
ভৈরবে সরকারি ও কবরস্থানের গাছ কেটে নেওয়ার অভিযোগ! ডিবি প্রধান হলেন কিশোরগঞ্জের মোহাম্মদ হারুন অর রশীদ। ভৈরব সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদের বার্ষিক সভায় পুনরায় সভাপতি নির্বাচিত গোলাম মোস্তফা, নতুন সাধারণ সম্পাদক শফিউল্লাহ তপন ভৈরবে ইউনাইটেড হাসপাতালে নার্সের রহস্যজনক মৃত্যু,স্বজনদের দাবী পরিকল্পিত হত্যা! ইতালি প্রবাসী মোবারক হোসেনের পক্ষ থেকে ভৈরবে নগদ অর্থ প্রদান। বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ। ভৈরবে বিশ্ব রক্ত দাতা দিবসে র‌্যালী আলোচনা সভার মধ্য দিয়ে পালিত। ভৈরব-কুলিয়ারচরে নৌকা তৈরিতে ব্যস্ত কারিগররা ভৈরবে কেন্দ্রীয় যুব কমান্ড এর সভাপতি নজরুল বেপারীর জন্মদিন পালিত। ভৈরবে নানা আয়োজনে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা পরিষদের সীমানা নিয়ে বিরোধ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩১০ জন দেখেছেন

নিউজ ডেস্ক। 

দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সীমানা প্রাচীর বিহীন ছিল। সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের প্রকৌশলী বিভাগ থেকে নতুন সীমানা প্রাচীর নির্মাণের বরাদ্দ আসে এবং কিশোরগঞ্জ থেকে আগত প্রকৌশলী ও স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার বুলবুল আহম্মদ সীমানা প্রাচীর নির্মাণকাজের উদ্বোধন করেন।উদ্বোধনের পরের দিন কিছু অশৃঙ্খল লোকজন প্রাচীর নির্মাণে বাধা দেয় এবং কাজ বন্ধ করে দেয়। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্থানীয় সংসদ সদস্য কিশোরগঞ্জ জেলার সিভিল সার্জন সহ উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন। পরবর্তীতে তড়িঘড়ি করে গত ০৩/০৭/২০২১ খ্রি. তারিখে কতিপয় লোকজন গাছের ডাল কাটার নাম করে (১৫-২০)টি গাছের কান্ড ব্যতীত সকল শাখা প্রশাখা কেটে ফেলে।
যাহার কারণে স্থানীয় জনগণের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
অষ্টগ্রামের বিশিষ্ট নারী নেত্রী নাসিমা রিতা তার ফেইসবুক ওয়ালে লিখেন,”এ কেমন নিষ্ঠ্যুরতা চলছে !!! অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠের দক্ষিনে ডাল পালা ছাঁটার অজুহাতে অসংখ্য আম গাছ, বড়ই গাছ, জাম গাছ এমন কি পেঁয়ারা গাছের উপর দিয়েও এই বিবেকহীন হত্যাযজ্ঞ চালাচ্ছে গত ৩ দিন ধরে স্থানীয় কিছু লোক। কৌতুহলী কেউ ছবি তুললে কিংবা দাঁড়িয়ে দেখলে তাকে করছে নাজেহাল, কেড়ে নিচ্ছে মোবাইল, পায়ের তলায় পিষে ফেলছে সেই মোবাইল সাথে চড় থাপ্পর। পুলিশ ভাইদের সহায়তায় উদ্ধার করা হয়েছে এমনি একজন ভুক্তভুগীকে আজ।অন্যদিক সাম্প্রতিক কালে কিছু তরুন, ছাত্রলীগের কর্মীরা গাজিহাটির একটি গাছের প্রান বাঁচায় বলা যায়। নদীতে কাডা ফেলার জন্য এই ছাঁটাই যজ্ঞ বন্ধ করার দাবী জানাচ্ছি”।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN