শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

৫ বছর পর আবারো সঞ্চালনায় রিজভী

  • আপডেট : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

৫ বছর পর আবারো সঞ্চালনায় ফিরলেন লেখক, সাংবাদিক ও অভিনেতা রেজাউর রহমান রিজভী। এর আগে ২০১৫ সালের সর্বশেষ তিনি প্রতিদিনের সংবাদপত্র নিয়ে মোহনা টিভির সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান ‘সংবাদ প্রতিদিন’-এর সঞ্চালনার দায়িত্ব পালন করেন। এরপর পেশাগত ও লেখালেখির ব্যস্ততায় কোন টিভি অনুষ্ঠানের সঞ্চালনা তিনি করেন নি। তবে বিভিন্ন রেডিও ও টিভি চ্যানেলগুলোর টক শোতে তার উপস্থিতি ছিল নিয়মিত।
এবার দীর্ঘদিনের বিরতি শেষে আবারো দেশের বাংলা ও ইংরেজি জাতীয় দৈনিক সংবাদপত্রগুলোর পর্যালোচনামূলক অনুষ্ঠানের উপস্থাপনায় ফিরলেন রিজভী। ম্যাজিক বাংলা টিভির নিয়মিত অনুষ্ঠান ‘সংবাদপত্রে প্রতিদিন’ এ গত ২ জুলাই বৃহস্পতিবার থেকে রিজভী উপস্থাপনা শুরু করেছেন।
এ প্রসঙ্গে রিজভী বলেন, অনুষ্ঠান উপস্থাপনার সঙ্গে জড়িত রয়েছি দীর্ঘদিন ধরেই। তবে নানাবিধ কারণে মাঝে বড় একটি বিরতি ছিল। তবে আশা করছি এবার থেকে উপস্থাপনায় আবারো নিয়মিত হবো।
প্রসঙ্গত, ‘সংবাদপত্রে প্রতিদিন’ অনুষ্ঠানের প্রথম দিন রিজভীর সঙ্গে অতিথি হিসেবে স্টুডিওতে উপস্থিত ছিলেন ডেইলি বাংলাদেশের ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক সাইফুল ইসলাম শান্ত। ম্যাজিক বাংলা টিভির চেয়ারম্যান এস ইউ শিকদারের মূল পরিকল্পনা ও ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সিকদারের সার্বিক সহযোগিতায় ‘সংবাদপত্রে প্রতিদিন’ অনুষ্ঠানটি পরিচালনা করেছেন বশির আলম নান্নু। নিয়মিত এই অনুষ্ঠানটি প্রতিদিন দুপুর ২টায় ম্যাজিক বাংলা টিভিতে প্রচারিত হচ্ছে। অনুষ্ঠানটি একই সঙ্গে ম্যাজিক বাংলা টিভির ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে লাইভ স্ট্রিমিং হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020