শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

পলাশ আহমেদ এর অভিনয় জগতে আত্মপ্রকাশ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মায়ের ঔষুধ এর মধ্য দিয়ে

  • আপডেট : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

নিউজ ডেক্সঃ

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মায়ের ঔষুধ, এ নতুন মুখ পলাশ আহমেদ এর অভিনয় জগতে আত্মপ্রকাশ।শামসুল মামুন এর কাহিনী ও মূলপরিকল্পনায় ভিলেজ ভিশন টেলিফিল্মের প্রযোজনায় অভিনয় করেছেন পলাশ আহমেদ,তুহিন ও দুলালী।
ক্যামেরায় তানজিল সরকার,সম্পাদনায় শামসুল মামুন।

পলাশ আহমেদ এর দ্বিতীয় বারের মত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি জানিয়েছ গল্পটি মায়ের চিকিৎসা ও ঔষুধের টাকা একজন ছেলে বাইক রাইড দেয়। হঠাৎ একদিন তার কোনো ভাড়া হয়নি তখন মায়ের ফোন তার ঔষুধ কিনতে হবে।
কিন্তুু টাকা নেই,ঔষুধ নিয়মিত না খেলে তার মা আরো অসুস্থ হয়ে পড়বে। আল্লাহ চাইলে কোন না কোন উপায়ে মানুষকে বাঁচিয়ে রাখতে পারে এমন একটি গল্প নিয়ে নির্মিত। আমার খুবই ভালো লেগেছে কাজ করতে পেরে। আশা করি আপনারা গল্পটি দেখবেন ভালো লাগবে।

village vision telefilm ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে অনলাইনে সবাই দেখবেন আর আমার জন্য দোয়া করবেন। আমি নতুন আমার অভিনয়ে ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

নির্মাতা শামসুল মামুন সাথে কথা বলে জানা যায় গল্পটি খুবই ছোট তবে মানবিক আবেদন আছে এতে মায়ের প্রতি সন্তানের ভালোবাসার প্রকাশ পেয়েছে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলা পত্রিকা,সাপ্তাহিক জনকথা,বিবিসি লাইভ২৪,এস,এ,নিউজ২৪বিডি। আজ রাত ৮ টাই প্রকাশিত হতে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020