শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

দেশের বিশিষ্ট শিল্পপতি আঃ মোনায়েমের মৃত্যুতে চাতলপাড় উলামা পরিষদের শোক প্রকাশ

  • আপডেট : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৮৮ বার পড়া হয়েছে

মোঃ আব্দুল হান্নান স্টাফ রিপোর্টা।।  

দেশের সফল শিল্পপতি ও আন্তর্জাতিক ব্যাবসায়ী, আব্দুল মোনেম গ্রুপ অব কোম্পানিরপ্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্রাক্ষণবাড়িয়া জেলার কৃতি সন্তান, বহু মাদ্রাসা মসজিদ নির্মাতা আলহাজ্ব মোঃ আব্দুল মোনায়েম বার্ধক্যজনিত কারনে আজ ৩১ মে ২০২০ রোজ রবিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময়ে রাজধানীর
সি এইচ এম হাসপাতালে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি,,,,রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনি সহ দেশে-বিদেশে বহু গুণ গ্রাহী রেখে গেছেন।
আজ বাদ মাগরিব তার নিজ জেলা ব্রাক্ষণবাড়িয়ার বিজেশ্বর গ্রামে তার প্রতিষ্ঠিত মাদরাসা-মসজিদ কম্পপ্লেক্স প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্হানে দাফন করা হবে।

তার মৃত্যুতে ব্রাক্ষনবাড়িয়ার ঐতিহ্যবাহী দীনি সংগঠন চাতলপাড় উলামা পরিষদের সভাপতি মাওলানা কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন সুবহানী এক যৌথ বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে নেতৃবৃন্দ বলেন আমরা ব্রাক্ষণবাড়িয়া বাসী একজন অভিভাবক ও অতি আপনজনকে হারালাম।
তার মৃত্যুতে ব্যাবসায়ী অঙ্গণে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পূরন হবার নয়। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেনএবং দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। আল্লাহ মরহুমের দ্বীনি খেদমত কবুল করুন আমীন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020