সোমবার, ০১ জুন ২০২০, ০৫:৫৬ অপরাহ্ন

বলিউডে বাংলাদেশের মম!

  • আপডেট : শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক||

অবশেষে অপেক্ষার শিকে ছিঁড়লো। চুক্তি স্বাক্ষরের ঠিক দুই বছরের মাথায় শুটিং শুরু হলো ঢাকার অন্যতম অভিনেত্রী জাকিয়া বারী মমর প্রথম হিন্দি চলচ্চিত্র ‘ম্যাক্স কি গান’-এর।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী জানান, শুক্রবার (১৬ আগস্ট) থেকে ভুটানের বিভিন্ন লোকেশনে শুরু হলো ছবিটির শুটিং। যেখানে তাকে দেখা যাবে বিশেষ সিবিআই অফিসার চরিত্রে। নাম তার জাকিয়া খান।

ছবিটি নির্মাণ করছেন সামির খান। যিনি এর আগেও বাংলাদেশের শিল্পী নিয়ে কাজ করেছেন। নিরবকে নিয়ে তৈরি ছবিটির নাম ছিল ‘শয়তান’। ২০১৭ সালে ভারতের কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ভৌতিক ঘরানার ছোট বাজেটের এ ছবিটি।

একই বছর ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাই গিয়ে সামির খানের নতুন ছবি ‘ম্যাক্স কি গান’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়ে সবাইকে চমকে দেন মম। যদিও তখন ছবিটির নাম ও ধরন প্রসঙ্গে জানাননি এই অভিনেত্রী।

মাঝে শুটিং বিলম্ব হওয়ায় অনেকেই ধরে নিয়েছিলেন, মমর বলিউডযাত্রা বুঝি আর হচ্ছে না। তাছাড়া নির্মাতা সামির খান ও প্রযোজক ফয়সাল সাইফের সঙ্গে নিরবের অভিজ্ঞতাও খুব বেশি সুখকর ছিলে না। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে শুক্রবার (১৬ আগস্ট) ভুটান থেকে মম জানালেন শুটিং শুরুর খবরটি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন ছবিটির নাম ও প্রাথমিক পোস্টারও।

সেখান থেকে বললেন, ‘আমার প্রথম হিন্দি সিনেমা এটি। লম্বা অপেক্ষা শেষে শুটিং শুরু হলো। আমি উচ্ছ্বসিত।’

জানা গেছে, সামির খানের এই ছবিটিও অনেকটা ‘শয়তান’ ঘরানার। এবারের ছবিতে দেখা যাবে একজন মৃত মানুষকে বাঁচিয়ে তোলার অবাস্তব চেষ্টা এবং সেটির বিপরীতে সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেসটিগেশন, ভারত) অফিসার জাকিয়া খান (জাকিয়া বারী মম) মাঠে নামেন রহস্য উন্মোচনের জন্য।

এতে আরও অভিনয় করছেন তেলেগু-তামিল নায়িকা কবিতা রাধে শ্যাম, নিশাত পাণ্ডে, সোনম ম্যাক্স, অমিতা নাগিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020