1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

ভৈরবে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার,পরিবারের দাবী হত্যা

  • আপডেট বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

পূর্ণিমা হোসাইন, স্টাফ রিপোর্টার।।

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী গ্রামের পাড়াতলা এলাকার গিয়াসউদ্দিন মাষ্টারের বাড়ি থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ।

১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে আঁখি মনি (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, সোমবার রাতে স্বামী শেফায়েত উল্লাহ এর সাথে স্ত্রী আঁখি মনির কথা কাটাকাটি হয়।পরের দিন মঙ্গলবার সকালে আঁখি মনির ঝুলন্ত লাশ দেখতে পাই প্রতিবেশিরা। তখন স্বামী শেফায়েত উল্লাহ সহ পরিবারের সকলেই পলাতক বলে জানা যায়।

এই বিষয়ে আঁখি মনির বাবার বাড়ির লোকজন দাবী করে এটি আত্মহত্যা নয় আঁখি মনিকে হত্যা করে তার শশুর বাড়ির সবাই পালিয়ে গেছে।

এ বিষয়ে আরো জানা যায়, আঁখি মনির আগেও একই উপজেলার শ্রীনগর এলাকার একটি ছেলের সাথে বিয়ে হয়েছিলো, ঐ ছেলের সাথে ডিভোর্স হওয়ার পর গত তিন মাস আগে মানিকদী এলাকার গিয়াসউদ্দিনের ছেলে শেফায়েত উল্লাহ এর সাথে আঁখি মনির বিয়ে হয়।

নিহত আঁখি বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এবং নিহত আঁখি মনির বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, ঘটনার স্থান পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয় এবং প্রাথমিক আলামতের রিপোর্ট তৈরি করা হয়।
তিনি আরো বলেন লাশ ঝুলন্ত দেখে আত্মহত্যা মনে হচ্ছে। কিন্তু এটি হত্যা নাকি আত্মহত্যা সঠিক জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট দেখার পর।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com