1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

নায়া আলো ডটকম এর উপদেষ্টা জনপ্রিয় কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির এর জন্মদিন আজ

  • আপডেট মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক :

দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক রাকিব মোসাব্বিরের জন্মদিন আজ। নায়া আলো ডটকম এর পক্ষ থেকে এই জনপ্রিয় শিল্পীর জন্য থাকল অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন রাকিব মোসাব্বির।
রাকিব মোসাব্বির কিশোরগঞ্জ ভৈরবের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার দাদা মহুরম হাজী গোলাপ মিয়া ওরফে গুল্লু হজ্জ্বী স্থানীয় ভৈরবের ইতিহাসে নামকরা কয়েকজন ব্যবসায়ীক স্থপতির মধ্যে একজন এবং মুক্তিযুদ্ধের পূর্বে পুরান ঢাকার বংশালের আলোচিত একজন ব্যবসায়ী ছিলেন। তার নানা মরহুম আব্বাস আলী মোল্লা স্থানীয় ভৈরবের একজন সৌখিন রাজনীতিবিদ ছিলেন এবং বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান এর খুব ঘনিষ্টজন ছিলেন।
রাকিব মোসাব্বির বাংলাদেশের গন্ডি পেরিয়ে কলকাতার সাথে যৌথ প্রযোজনায় একাধিক অডিও অ্যালবামের কাজ করেছেন। এছাড়া তিনি হিন্দি ভাষায়ও দুইটি অ্যালবাম করেছেন। অনলাইনের কল্যাণে বাংলাদেশ ছাড়াও বাংলাদেশের আশেপাশের দেশগুলোতেও অল্পস্বল্প শ্রোতা তৈরি হয়েছে তার। তার সংগীত পরিচালনায় গান গেয়ে নতুন করে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন এ প্রজন্মের অনেক জনপ্রিয় কন্ঠশিল্পী।
কণ্ঠশিল্পী রাকিব মোসাব্বির শুধু গানই গান না। তিনি একাধারে একজন সুরকার, গীতিকার, সংগীত পরিচালক, অ্যানিমেশন ক্রিয়েটর, লেখক, কলামিস্ট, প্রযোজক ও নির্মাতা। এছাড়া তিনি তার অসংখ্য মিউজিক ভিডিওতে চিত্রনাট্যকার ও মডেল হিসেবে কাজ করেছেন। রাকিব মোসাব্বির নতুন প্রজন্মের অডিও প্রযোজনা সংস্থা ‘টোন ফেয়ার’ এর কর্ণধার এবং ভিজুয়াল প্রডাকশন ‘আরএম এন্টারটেইনমেন্ট’ এর প্রতিষ্ঠাতা সিইও। এছাড়া তিনি ‘আরএম আইটি’ নামের একটি অনলাইন ব্যবসায়ীক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সিইও। তিনি বিনোদন মেইল নামের একটি অনলাইন ম্যাগাজিন এর মালিক এবং প্রকাশক ও সম্পাদক।
তিনি ইতিমধ্যে গানের মাধ্যমে দর্শকদের হৃদয় জয় করতে সক্ষম হয়েছেন। তার প্রতিটি এলবামের অনেক গানই সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছে।
তিনি একাধারে ৩টি শর্টফিল্ম, ৭টি নাটক, ১টি ওয়েব সিরিজ প্রযোজনা ও নির্মাণ করেছেন। এছাড়া তিনি ৩টি অ্যানিমেশন ফিল্ম তৈরি করেছেন এবং নিজের লেখা দুইটি বই প্রকাশ করেছেন। তিনি অনেক মিউজিক ভিডিওও নির্মাণ করেছেন।
এ সময়ের আলোচিত মিডিয়া ব্যক্তিত্বদের একজন রাকিব মোসাব্বির। দেশ-বিদেশে রয়েছে তার গানের অগণিত ভক্ত। রাকিব মোসাব্বির এই প্রজন্মের শ্রোতা-দর্শকের মধ্যে এক নতুন উন্মাদনা।
তার সুর/সংগীতে জনপ্রিয় গানগুলো হল :
‘যারে আমার মন’, কনিকার ‘মাধবীলতা’, কাজী শুভ’র ‘মন পাঁজরে’, ‘মনের আকাশে’, ‘রোদেলা আকাশ’, শোভন ডি কস্টার ‘জানি তুমি’, পারভেজ এর গাওয়া ‘জীবনের আয়না’, তার গাওয়া ‘সাত পাকের জীবন’, ‘সুখ পাখি’, ‘জ্বালা’, ‘অতলে অতলে’, ‘আমার পরাণে’, ‘এই হৃদয়ে’, ‘বুলবুলি’, তৌসিফের ‘এই বুকেতে’, ইলিয়াস হোসেনের ‘ভুল বুঝনা’, ‘অবুঝ মন’, পুলকের গাওয়া ‘নন্দিনী’, শিল্পী বিশ্বাসের ‘মন পিঞ্জিরা’, তার গাওয়া জ্বালা-২, ‘মায়াবতী ময়না’, ‘মন মানে না’, ‘তুমি বিহনে’, ‘বলবো তোকে’, ‘মনটা কারিয়া’ ইত্যাদি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com