1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটির আমজাদ ও আলমগীরকে বরখাস্ত

  • আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

মোঃ হাবিবুর রহমান।।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটির আমজাদ ও আলমগীরকে বরখাস্ত।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটি গত ২৪/১০/২০ইং সংগঠন গঠনতন্ত্র বিরুদী কার্যক্রমে জড়িত থাকার অপরাধে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়া এবং সাধারণ সম্পাদক এম.এ.রাজ্জাক মিয়ার স্বাক্ষরিত চিঠিতে মোঃ আমজাদ হোসেন ও আলমগীর হোসেন  উক্ত দুই ব্যাক্তিকে বরখাস্ত করা হয়েছে।

এবরখাস্তের বিষয়ে কেন্দ্রিয় যুব কমান্ড সভাপতি নজরুল বেপারী সংগঠনের সাথে সম্পৃক্ত সকল নেতৃবৃন্দ বৃন্ধকে সতর্ক করে এক বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

“সতর্কীকরন বিজ্ঞপ্তি”

সভাপতি নজরুল বেপারী বলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ পূর্ণবাসন সোসাইটি কেন্দ্রীয় কমান্ড বর্তমানে যুব কমান্ড।
বাংলাদেশ মুক্তিযুদ্ধা কাউন্সিল নিবন্ধন নং-১৮৬/১৫
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ট্রাষ্ট রেজি নং-আই.ভি ৪০  কেন্দ্রীয় যুব (অঙ্গ) কমান্ডের সভাপতি পদ থেকে ২৪/১০/২০১৮ ইং তারিখে
মোঃ আমজাদ হোসেন ও আলমগীর হোসেন কে সংগঠন গঠনতন্ত্র বিরুদী কার্যক্রমে জড়িত থাকার অপরাধে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়া এবং সাধারণ সম্পাদক এম.এ.রাজ্জাক মিয়ার স্বাক্ষরিত চিঠিতে উক্ত ব্যাক্তিদ্বয়কে বরখাস্ত করা হয়েছে।
তাই উপরে উল্লেখ্যিত ব্যাক্তিদের থেকে সকল নেতৃবৃন্ধকে তাদের সাথে সাংগঠনিক সকল  যোগাযোগ বন্ধ করে দিবেন, বর্তামানে তারা আমাদের সংগঠনের কেউ না।

ইঞ্জিনিয়ার মোঃ খালেদ বিন মাসুদ (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক-কেন্দ্রীয় যুব কমান্ডের) পক্ষ থেকে সকলের উদ্দেশ্যে বলছেন, আমরা সংগঠনের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান বীর-মুক্তিযুদ্ধা মরহুম মোঃ শাহজাদা মিয়া খোকা এবং মহাসচিব বীর-মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক এবং সভাপতি জনাব নজরুল বেপারী ভাইয়ের নির্দেশে সমগ্র বাংলাদেশ এবং বহির্বিশ্বে কাজ করে যাব এতে কোন বাধা বিপত্তি রহিল না। সবাইকে ঐক্য বদ্ধ হয়ে এক যোগে কাজ করে যেতে হবে।
কাজেই আপনারা কোন ধরনের বিভ্রান্ত হবেন না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com