1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়ার মৃত্যুতে বিভিন্ন জেলায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট শনিবার, ৭ নভেম্বর, ২০২০

অনলাইন ডেস্ক।।

গত বৃহস্পতিবার . বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়া খোকার স্মরনে ভিবিন্ন জেলায় দোওয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় কমিটির সম্মানিত মহাসচিব আব্দর রাজ্জাক সাহেব ও যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি নজরুল বেপারির দিকনির্দেশনায় গাজীপুর জেলা যুব কমান্ড নেতৃত্ব বৃন্দ ও এই দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করেন গাজীপুরস্থ স্মরণ সভায় গাজীপুর জেলা যুব কমান্ড সাধারণ সম্পাদক রাসেল মাতাবরে পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গাজীপুর জেলা যুব কমান্ড সভাপতি জনাব আবদুর রফ সবুজ. এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা যুব কমান্ড নেতৃত্ব বৃন্দ সহ. ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

শুক্রবার চট্রগ্রাম এর ষোলশহরস্থ শেখ ফরিদের চশমা জামে মসজিদে কেন্দ্রীয় যুব কমান্ডের যুগ্ন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ খালেদ বিন মাসুদ এবং চট্টগ্রাম বিভাগীয় যুব কমান্ডের নেতৃবৃন্দ কর্তৃক সার্বিক সহযোগীতায় উক্ত দোয়া ও মিলাদ আয়োজন করা হয়!

স্মরণ সভায় বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে. বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সৌসাইটি কেন্দ্রীয় যুব কমান্ড সভাপতি জনাব নজরুল বেপারী দিকনির্দেশনা কাজ করে যাবেন। আরো বলেন বীর মুক্তিযোদ্ধা শাহজাদা মিয়ার অবদান মুক্তিযুদ্ধের সংগঠনে অবিস্মরণীয় স্মৃতি হয়ে থাকবে।

কোন ধরনের অপশক্তি সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে পারবে না। এই সংগঠনের নেট কর্মীরা সততার সাথে কাজ করে যাবে ইনশাআল্লাহ।সব শেষে সাহজাদা মিয়া খোকার রূহের মাগফেরাত কামনা করে দোওয়া ও মোনাজাতের মধ্য দিয়ে সমাপ্তি করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com