1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

ফ্রান্সে মহানবী (সা:) এর ব‍্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল

  • আপডেট শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর।

ব্রাক্ষণবাড়িযা,জেলার নাসিরনগর উপজেলার সম্মিলিত উলামা পরিষদ ও তৌহিদী জনতা ও ধর্মপ্রাণ মুসলমানদের উদ‍্যোগে, ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ সাঃ এর ব্যাঙ্গচিত্র প্রকাশের দায়ে আজ ৩১ অক্টোবর ২০২০ রোজ শনিবার সকাল ১১ঘটিকার সময় এক বিক্ষোভব মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

মিছিলকারীরা উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় মুক্তিযোদ্বা স্মৃতিসৌদে অালোচনা সভায় মিলিত হন।সমাবেশ ,তৌহিদী জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাতলপাড় উলামা পরিষদের সাধারন ও এশিয়ান গ্রুফের পি,অার,ও মাওলানা অাব্দুল্লাহ অাল মামুন,মাওলানা ইসলাম উদ্দিন ফারুখী,মাও,মোলেছুর রহমান,মাও,অাব্দুস সাত্তার সহ অারো অনেকেই।

উল্লেখ্য যে, ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায়, বিশ্ব নবী হযরত মুহাম্মদ( সা:)এর ব্যঙ্গচিত্র প্রকাশ করে, বিশ্বের মুসলমানদের শান্তির ধর্ম ইসলামের পথ প্রদর্শক মহানবী (সা:)কে অবমাননা করায় সারা বিশ্বে একশত আশি কোটি মুসলমানের অন্তরকে ক্ষতবিক্ষত করা হয়েছে। এরি প্রতিবাদে, সারাবিশ্বের মুসলমানদের সাথে একাত্ততা প্রকাশ করে ওই উপজেলার আলেম, উলামা ও তৌহিদী জনতা ও দর্মপ্রাণ মুসলমানদের সমন্ময়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com