1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

ফ্রান্সে রাস্ট্রিয় মদদে হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কাপাসিয়ায় বিক্ষোভ, প্রতিবাদ ও কুশপুত্তলিকা দাহ

  • আপডেট শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

 মোঃ মজিবুর রহমান, নিজস্ব প্রতিবেদক কাপাসিয়া (গাজীপুর) :

ফ্রান্সে রাস্ট্রিয় মদদে হযরত মোহাম্মদ (সা:) এর ব্যঙচিত্র প্রদর্শন করায় গাজীপুরের কাপাসিয়ায় তৌহিদী জনতা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

দেশব্যাপী পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কাপাসিয়া কওমী পরিষদের উদ্যোগে শুক্রবার বিকেলে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে বাদ জুম্মা উপজেলার বিভিন্ন মসজিদ, মাদরাসা থেকে হাজার হাজার মুসল্লি ও তৌহিদী জনতা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সমবেত হয়।

মুসল্লিরা বিভিন্ন প্লেকার্ড, ব্যানার, ফ্যাস্টুন ও ফ্রান্সের প্রেসিডেন্টের অপমানজনক কুশপুত্তলিকা বহন করে শহরের সদর রোড প্রদক্ষিন করেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সম্মুখে রাস্তায় সমবেত হয় এবং বক্তারা বাংলাদেশ সহ বিশ্বব্যাপী ফ্রান্সের সকল পন্য বর্জনের আহ্বান জানান।


কাপাসিয়া উপজেলা কওমী পরিষদের সভাপতি মুফতি আজমল হোসাইন খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুফতি নিজাম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দাওয়াতুল হক দেওয়ার মুহতারাম মোঃ: মিজানুর রহমান চৌধুরী। এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কাপাসিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মাহমুদুল হাসান মারুফ, মাওলানা জালাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সাবেক ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, আজগর হোসেন খান প্রমূখ।
পরে ক্ষোভের বহিঃপ্রকাশ হিসাবে মুসল্লিরা জনসম্মুখে ফ্রান্সের প্রেসিডেন্টের প্রতিকৃতির গলায় জোতার মালা পড়িয়ে দাহ করে এবং উল্লাস প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com