1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

আজ শুভমুক্তি পাচ্ছে হাবিবের ‘মাফিয়া গ্যাং’

  • আপডেট শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

অনলাইন ডেস্ক ||

ঢালিউডের অন্যতম সফল ও ব্যস্ত একজন মেধাবী কোরিওগ্রাফার হাবিব রহমান। গুণী চলচ্চিত্র নির্মাতা এফ এই মানিকের ‘চাচ্চু’ ছবিতে নৃত্য পরিচালনার মধ্যে দিয়ে চলচ্চিত্রে একজন নৃত্য পরিচালক হিসেবে যাত্রা শুরু করে এ পর্যন্ত ২০০ এরও বেশি ছবিতে সফলভাবে নৃত্য পরিচালনা করেছেন এই গুনী নৃত্য পরিচালক। আজ ২৫ অক্টোবর বিকাল ৫টায় কোরিওগ্রাফির হাবিব রহমানের নিজস্ব ইউটিউব চ্যানেল কন্ঠমনি মাল্টিমিডিয়াতে মুক্তি পাবে ওয়েব সিনেমা ‘মাফিয়া গ্যাং’।

শহর দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজি সহ বিভিন্ন অপরাধে জড়িত বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তারের গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিনেমার মূল গল্পের প্লট। যেখানে আরও উঠে এসেছে ব্যস্ত বাবা-মা এর একা হয়ে পরা সন্তানের আদর ও শাসনের অভাবে নষ্ট হয়ে যাওয়ার গল্প। আবার বস্তিতে অনাদরে বেড়ে ওঠা মা-বাবাহীন টোকাইয়ের সন্ত্রাসী হয়ে ওঠার বাস্তবতা।
বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে অসাধারণ একটি গল্প দিয়ে সাজানো এই ওয়েব সিনেমা ‘মাফিয়া গ্যাং’ এর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাবিব রহমান নিজেই। আর প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের অন্যতম খলনায়ক ডন, জাহিদ ইসলাম, এইচ কে স্বাধীন, সাইফ চন্দন, কণ্ঠমণি, সোহানা নদী, জুঁই সহ আরও অনেকে। দৃশ্য ধারণে রয়েছেন রানা শেখ। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এস এম তুষার।
সিনেমার গান গুলো লিখেছেন এস কে দ্বীপ এবং এস এম তুষার। সুর ও সঙ্গীতায়োজন করেছেন এস এম তুষার। আর গান গুলোতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী মেঘলা, কানিজ হিমু এবং এস এম তুষার।
‘মাফিয়া গ্যাং’ সিনেমাটি প্রযোজনা ও পরিবেশনা করছে হাবিব রহমানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান কণ্ঠমণি মাল্টিমিডিয়া। ইতিমধ্যেই তার এই প্রযোজনা প্রতিষ্ঠান কণ্ঠমণি মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘মাফিয়া গ্যাং’ এর টিজার ও ট্রেইলার। আর ট্রেইলার প্রকাশের পর থেকেই দারুণ আলোচনায় রয়েছে হাবিব রহমানের শখের বসে পরিচালনা করা ওয়েব সিনেমা ‘মাফিয়া গ্যাং’।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com