1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

তৃনমূল সঙ্গীতশিল্পীদের সুযোগ করে দিচ্ছে বদরুল-শাহনাজ ফাউন্ডেশন

  • আপডেট শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্ক||

বাংলার আনাচে কানাচে ছড়িয়ে আছে অসংখ্য মেধাবী সঙ্গীতশিল্পী। সঠিক পৃষ্ঠপোষকতার অভাবে তাদের অনেকেই অকালে ঝরে পড়েন। এবার সেইসব শিল্পীদেরকে তুলে আনার জন্য ভিন্নধর্মী একটি প্লাটফর্ম তৈরি করেছেন বদরুল-শাহনাজ ফাউন্ডেশন। ফাউন্ডেশনটির পৃষ্ঠপোষকতায় তৃনমূল সঙ্গীতশিল্পীরা টেলিভিশনে সঙ্গীত পরিবেশনের সুযোগ পাচ্ছেন। আর তাদের এই পরিবেশনা চ্যানেল নাইনে প্রতি মঙ্গলবার রাত ১১টায় ‘রিজপার্ক মেলোডি’ শিরোনামের অনুষ্ঠানে প্রচারিত হচ্ছে।
এ প্রসঙ্গে বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহনাজ জিয়া বলেন, প্রকৃত শিল্পীরা যেন সুযোগের অভাবে পিছিয়ে না পড়ে তাই ‘রিজপার্ক মেলোডি’ অনুষ্ঠানটিতে প্রতিভাবান নতুন শিল্পীদেরকে গান গাইবার সুযোগ করে দেয়া হচ্ছে। বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের ফেসবুক পেজে তৃণমূল যে কোন শিল্পী যোগাযোগ করলে আমরা যাচাই-বাছাই শেষে তাকে এই সুযোগ দেই। আমরা মনে করি, আমাদের এই উদ্যোগে একজনও যদি প্রকৃত শিল্পী উঠে আসে তবেই আমরা সার্থক।
বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের উপদেষ্টা বদরুল হাসান খান ঝন্টু বলেন, করোনাকালীন সময়ে বদরুল-শাহনাজ ফাউন্ডেশনের মাধ্যমে আমরা সঙ্গীতশিল্পী ও কলাকুশলীদেরকে নিয়মিতভাবে অর্থ সাহায্য ও কাজের ব্যবস্থা করেছি। আর এবার তৃণমূল সঙ্গীতশিল্পীদের জন্য বড় পরিসরে প্ল্যাটফর্ম করে দিতেই আমাদের এই পরিকল্পনা।
উল্লেখ্য, শিল্প, সংস্কৃতি, চিকিৎসা তথা মানবসেবা ও সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে বদরুল-শাহনাজ ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com