1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন এর মৃত্যুতে গভীর শোকসভা দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

  • আপডেট শনিবার, ১০ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্ক।।

নরসিংদী জেলার শিবপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন গত ০২-১০-২০২০ইং তারিখে মৃত্যু বরণ করেন, অদ্য ১০-১০-২০২০ইং গোল্ডেন লাইফ ইনসিওরেন্স কোম্পানির শিবপুর অফিসে ঐ গুনি ব্যক্তির মৃত্যুতে গভীরভাবে গোল্ডেন লাইফ ইনসিওরেন্স কোম্পানির শিবপুর সার্ভিসিংসেলে স্মৃতিচারণ করে শোক প্রকাশ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

অনুষ্টান সঞ্চালনায় ছিলেন মোঃ জাকির হোসেন হৃদয়, সিনিয়র জেনারেল ম্যানেজার ও ইনচার্জ শিবপুর সার্ভিসিংসেল। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ হাবিবুর রহমান, সহকারী ব্যবস্থাপনা পরিচালক, সংগঠন প্রধান। উপস্থিত ছিলেন শরিফা বেগম,জেনারেল ম্যনেজার, শিপুর অফিস। উপস্থিত ছিলেন মনোহরদী অফিস ইনচার্জ মোঃ বাবুল ভূইয়া, আবুল বাশার, নরসিংদী অফিস ইনচার্জ, মারজিয়া, হালিমা বেগম, সহ আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমরা একজন অভিভাবককে হারিয়েছি যা পূরন করার নয়। শিবপুর গোল্ডেন লাইফ ঐ গুনি ব্যক্তিকে হারিয়ে দিশে হারা, তিনি আমাদের অভিভাবক ছিলেন, আমাদের অপুরনিয় ক্ষতি হয়েছে যা পুরন কারার নয়। জাতি এক শ্রেষ্ঠ সন্তানকে হরাল। আমরা উনার পরিবার সহ সকলকে শোক সইবার মত শক্তি দিন হে মহান মালিক।

কর্মময় জীবনে তিনি “জীবন বীমার” পেশাকে বেছে নিয়ে ছিলেন। গোল্ডন লাইফ ইনসিওরেন্স কোম্পানিতে ২০০৮ইং সালে যোদান করে মৃত্যু অবদি অত্যান্ত দক্ষতার সঙ্গে দয়িত্ব পালন করেছেন। গ্রাহক সেবায় নিয়োজিত করেছিলেন জীনের শেষ দিন পর্যন্ত।

মুক্তিযুদ্ধা হিসাবে তিনি অগ্রনি ভূমিকা পারন করে কমান্ডার উপাদিতে ভূষিত হন। তিনি প্রকৃত মজিব আদর্শের সেনা ছিলেন। ১৯৭১ইং সালে এ বাংলাদেশ হানাদার বহিনির হাত থেকে রক্ষা করার জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন, দেশকে হানাদার মুক্ত করে স্বাধীন দেশ হিসাবে উপহার দিয়েছেন।

পরিবারিক জীবনে কমান্ডার শাহাবুদ্দিন ছিলেন অত্যান্ত সুখি, তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে রেখেগেছেন। ছেলে মেয়ে সকলেই উচ্ছতর ডিগ্রী অর্জন করে বাংলাদেশে সরকারের ভিবিন্ন পদে চাকুরীতে কর্মরত আছেন।

কমান্ডারের ছেলে সজিব মিয়া অনুষ্ঠানে উপস্থিত থেকে বলেন, আমার পিতা একজন সমাজ সেবক হিসেবে কাজ করেছেন, কাজ করতে গিয়ে যদি কারো মনে কোন কষ্ট দিয়ে থাকে তবে নিজ গুনে ক্ষমা করে দিবেন আমি ছেলে হিসাবে হাত জোর করে আপনাদের নিকট ক্ষমা চাই। আপনারা আমার পিতার জন্য দোয়া করবেন তিনি যেন জান্নাতের উচ্চ মাকাম পায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com