1. NewsDesk@gmail.com : News Desk : News Desk
  2. admin@nayaalo.com : Palash3700 :
  3. rakib@gmail.com : Admin : Rakib Musabbir
  4. bhairabkantho@gmail.com : saimur : rj saimur

চ্যানেল ২৪ প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন এওচিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান

  • আপডেট শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

আব্দুল্লাহ্ আল মারুফ,চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি।

চট্টগ্রাম সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক এর বিরুদ্ধে চ্যানেল ২৪ ভুয়া মনগড়া সংবাদ প্রকাশ করায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, ৯/১০/২০২০,ইং তারিখে আমার বিরুদ্ধে’ চ্যানেল ২৪ নিউজে ভুয়া সংবাদ প্রকাশ হয়।
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে এওচিয়া ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক বলেন,একটি মহল তার সুনাম নষ্ট করতে চক্রান্ত করছেন।তিনি বলেন,সাংবাদিক বন্ধুগণ জাতির বিবেক।কিন্তু চ্যানেল ২৪ নিউজের সাংবাদিক আমার বিরুদ্ধে একটি মনগড়া, বানোয়াট ভিত্তিহীন ভুয়া মিথ্যা সংবাদ প্রকাশ করায় আমি এর তীব্র নিন্দা ও প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরও বলেন,আমি চেয়ারম্যান হয়েও কখনো কোন অনিয়ম দূর্ণীতি করিনি।আমি একজ জন সফল ব্যাবসায়ী নিজ উপার্জিত অর্থে আমি সাদা সিদে জীবন যাপন করি এখানে অনেকেই ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়েছে বলে আমি মনে করি।


সাংবাদিকতা একটি মহান পেশা, কিন্তু এই পেশাকে কখনো অন্যায়ের হাতিয়ার বানাবেন না। channel 24 কর্তৃক চট্টগ্রামে শিকলে বেঁধে নির্যাতনের শিরোনামে যে নিউজ প্রচার করেছেন, আপনাদের নিউজে এটা পরিষ্কার যে আপনি একটা সাজানো স্ক্রিপ কপি পোষ্ট করেছেন। অাপনাদের সাংবাদিকতারর কাজ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করা, কিন্তু আপনারা তা না করে প্ররোচনামূলক সংবাদ প্রচার করেছেন। সংবাদ সংগ্রহের সময় উক্ত ব্রিকফিল্ড ম্যানেজারের অপকর্মের যে জিম্মা নামা ও অঙ্গীকারনামা আপনাদের হাতে দেওয়া হয়েছিল আপনারা তা প্রকাশ করেন নি। এমনকি উক্ত ঘটনায় যাদের বক্তব্য নেওয়া হয়েছিল তাও যথার্থভাবে প্রচার করেন নি। আর যে দুই জনেন সাক্ষাৎকার প্রচার করেছেন, তারা তো উক্ত ঘটনাস্থল বাঁশখালীরও না।

সাংবাদিকতা পেশাকে কখনো কলংকিত করবেন না। অাপনাদের কাজ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণকে অপপ্রচারের হাত থেকে রক্ষা করা।
সিপ্লাস টিভি তে প্রকাসিত ভিডিওটির মধ্যে ম্যানেজারের যে বক্তৃতা ছিল তার সাথে চ্যানেল টোয়েন্টিফোরের বক্তৃতার মিল খুঁজে পাওয়া যায় না। আরো অনেক মানুষ সাক্ষী ছিল তাদের সাক্ষী গুলো নিউজ প্রচার করা হয়নি। সাক্ষী নিয়েছিল এক রকম প্রচার হয়েছে অন্যরকম।গনপিটুনি খাওয়ার জিম্মি নামা এবং অঙ্গীকারনামা চেয়ারম্যান প্রকাশ করলেও চ্যানেল টোয়েন্টিফোর প্রকাশ করেনি তাই ভবিষ্যতে মনগড়া ভিত্তিহীন সংবাদ পরিবেশন না করার জন্য চ্যানেল ২৪ নিউজ আপনাদের প্রতি অনুরোধ করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved Nayaalo.com 2020
Site Customized By NewsTech.Com