1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
সাংবাদিক তানভীর হাসান তানুকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

সাংবাদিক তানভীর হাসান তানুকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার

  • আপডেটের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৩৩ জন দেখেছেন

 

 তানভীর হাসান তানু। ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক :
ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানভীর হাসান তানুকে গ্রেপ্তার করা হয়েছে।

৯ জুলাই শনিবার রাত আটটার দিকে তানু মামলার বিষয়ে থানায় খোঁজ নিতে গেলে তদন্তকারী কর্মকর্তা ডালিম কুমার রায় তাকে গ্রেপ্তার করেন।

রাত ১২টার দিকে তদন্তকারী কর্মকর্তা ডালিম কুমার রায় দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার সকালে ঠাকুরগাঁও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ নাদিরুল আজিজ বাদী হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে ঠাকুরগাঁও থানায় মামলাটি করেন।

এর আগে, গত ৫ জুলাই অনলাইন সংবাদমাধ্যম জাগো নিউজে ঠাকুরগাঁও সদর হাসপাতালের রোগীদের খাবার নিয়ে একটি রিপোর্ট প্রকাশিত হয়।

ওই থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম দ্য ডেইলি স্টারকে জানান, এই মামলায় তানভীর হাসান তানু ছাড়া আরও দুজনকে আসামি করা হয়েছে।

তানভীর হাসান তানু জাগো নিউজ ছাড়াও ইনডিপেনডেন্ট টেলিভিশন ও ইত্তেফাকের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN