1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
সবাইকে সাথে নিয়েই আমি ভৈরর পৌরসভার উন্নয়ন করবো-বললেন মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু'! - Nayaalo
শিরোনাম
ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন। ভৈরবে নানা আয়োজনে মোহনা টিভির ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ১১ নভেম্বর

সবাইকে সাথে নিয়েই আমি ভৈরর পৌরসভার উন্নয়ন করবো-বললেন মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু’!

  • আপডেটের সময় : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৪৬ জন দেখেছেন
ভৈরব প্রতিনিধি।।
” সবাইকে সাথে নিয়েই আমি ভৈরর পৌরসভার উন্নয়ন করবো-বললেন মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু’
বিশ্ব ব্যাংক সহায়তাপুষ্ট মিউনিসিপ্যাল গভরন্যান্স এনড সার্ভিসেস প্রকল্প(এমজিএসপি)-র কার্যক্রম ভৈরব পৌরসভায় সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে ভৈরব পৌরসভার শহর সমন্বয় কমিটি’র (TLCC) ত্রৈমাসিক ( অক্টোবর-ডিসেম্বর ২০২২) সভা আজ ১০ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার সকাল ১০টায় পৌরসভার সম্মানিত মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু’র সভাপতিত্বে পৌর সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ ফারুক আহমেদ ও পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ শাজাহান মিয়া। TLCC সম্মানিত সদস্যগণের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা হাজী মোঃ সেলিম খান,আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা তালাওয়াত হোসেন বাবলা,সাংবাদিক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক-প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, বিশিষ্ট সাংগঠনিক ব্যক্তিত্ব ও এনজিও কর্মী সাইদুর রহমান বাবলু, সমাজসেবক মিসেস আফসানা জাহান এবং ভৈরব পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর বৃন্দসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। আজকের সভায় মোট ৭টি আলোচ্য সূচী ও ভৈরব পৌরসভার ১২টি ওয়ার্ডের বিভিন্ন সমস্যা নিয়ে দীর্ঘ আলোচনা হয় এবং অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু প্রত্যেকটি সমস্যা জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে সুষ্ঠু সমাধানের আশ্বাস দেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN