1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
শুভ জন্মদিন সাংবাদিক তরুণ লেখক সোহানুর রহমান সোহান - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

শুভ জন্মদিন সাংবাদিক তরুণ লেখক সোহানুর রহমান সোহান

  • আপডেটের সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

আশরাফুল আলম :

আজ ১০ই নভেম্বর ভৈরবের জনপ্রিয় তরুণ লেখক সোহানুর রহমান (সোহান) এর শুভ জন্ম দিন। তিনি ২০০০ ইং সালের আজকের এই দিনে কিশোরগঞ্জ জেলার ভৈরবের জমির উদ্দীন মুন্সির বাড়ীর সাংবাদিক ও রাজনীতিবিদ এম আর সোহেল ও রহিমা বেগম দম্পতির কোলজুড়ে একটি ঐতিহ্যবাহী পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ভৈরব আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু করে। তারপর ভৈরবের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারী কে.বি. পাইলট মডেল হাই স্কুল থেকে সুনামের সাথে এস. এস. সি পাশ করেন এবং ভৈরবের প্রাচীন বিদ্যাপীঠ হাজী আসমত সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পাশ করেন।

বতর্মানে তিনি বি.এস.এস রাষ্ট্র বিজ্ঞান বিভাগ অনার্সে হাজী আসমত সরকারি কলেজে অধ‍্যয়নরত। সোহানুর রহমান (সোহান) ভৈরবের একজন উদ্দীয়মান জনপ্রিয় তরুণ লেখক, সে যখন ক্লাস ফাইভে পরে তখন থেকে লেখা-লিখির জগতে তার আত্মপ্রকাশ ঘটে। বর্তমানে সুনামের সাথে তার লেখা কবিতা ও কলাম বিভিন্ন দৈনিক ও সপ্তাহিক পত্রিকা গুলোতে ভারত ও বাংলাদেশে প্রকাশিত হচ্ছে। ভৈরব উপজেলা ছাত্র লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক এবং সে হাজী আসমত সরকারি কলেজের ছাত্রলীগের মানবিক বিভাগের (ক্লাস কমিটির) সভাপতি ও দৈনিক গৃহকোণ পত্রিকার সহকারী সম্পাদক , জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন ও জনপ্রিয় টিভি চ্যানেল বিজয় টিভির ভৈরব প্রতিনিধি, নাট্য শিল্পী এবং ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ,উপজেলা প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ভৈরব বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদ এর সাধারণ সদস্য । সোহানুর রহমান (সোহান) এর বাবা বাংলা টিভি ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি ,পৌর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক এম.আর.সোহেল ও মাতা রহিমা বেগম এর একমাত্র ছেলে। তার দাদা ৩নং সেক্টরের গ্রুপ কমান্ড বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা প্রয়াত ছিদ্দিকুর রহমান (সেন)। এবং অতিরিক্ত উপ -মহাপরিদর্শক (ডিআইজি) আপেল মাহমুদ ও ইতালি প্রবাসী রুবেল মাহমুদ সেন এর আপন ভাতিজা তরুণ লেখক সোহানুর রহমান। আজ তার শুভ জন্ম দিন ২২ বছর পেরিয়ে এখন সে ২৩ তার পর্দাপন।আজ তার জন্ম দিনে গণমাধ্যমকে তিনি বলেন, আমি সর্ব প্রথম কৃতজ্ঞতা জানাই আমার জন্মদাতা পিতা -মাতাকে যাদের জন্য আমি এ পৃথিবীর মুখ দেখতে পেয়েছি। জন্ম দিনটা আনন্দের হলেও জন্ম দিন মানে জীবন থেকে একটি বছর হারিয়ে যাওয়া। এরপর তিনি আরো বলেন, আমি গর্বিত আমি একজন স্বাধীনদেশের নাগরিক এবং বাঙালী বলে। তার শুভ জন্মদিন উপলক্ষে সে দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN