1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
শাকিব খানের ফেসবুকে ইংরেজিতে স্ট্যাটাস দিলেন,ওমর সানী বললেন লেখা তো তোর না! - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

শাকিব খানের ফেসবুকে ইংরেজিতে স্ট্যাটাস দিলেন,ওমর সানী বললেন লেখা তো তোর না!

  • আপডেটের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৮৫ জন দেখেছেন

শাকিব খানের ফেসবুকে ইংরেজিতে স্ট্যাটাস দিলেন,ওমর সানী বললেন লেখা তো তোর না!ঢাকাই চলচিত্রের তারকা অভিনেতা শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেই পোস্টের নিচে এসে আরেক প্রাক্তন নায়ক ওমর সানী একটি মন্তব্য করেন। আর সেই মন্তব্যের রেশ ধরে রবিবার (২৯ আগস্ট) সকাল থেকে শুরু হয় নেটযুদ্ধ।

শনিবার (২৮ আগস্ট) রাতে দেওয়া শাকিব খানের ওই পোস্টে তিনি লিখেছেন, ‘Always remember that your present destination isn’t your final destination. The best is yet to come, be patient!’

এর নিচে এসে ওমর সানী লেখেন, ‘লেখা তো তোর না, কে লিখেছে, ভাই ভালো থাকিস।’মূলত এমন বিতর্কিত বা অসম্মানজনক মন্তব্যের রেশ ধরে অন্তর্জালে শুরু হয়েছে যুদ্ধ বা বিতর্ক। শুধু ওই কমেন্টের নিচেই পড়েছে শতাধিক প্রতিক্রিয়া।
যার বেশিরভাগই ওমর সানীকে তুলোধুনো করা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN