1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ।

  • আপডেটের সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২২ জন দেখেছেন

 

শাহ আলম,বিশেষ প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরাতে স্বেচ্ছাসেবী সংগঠন “রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটি”, এর পক্ষ থেকে ০৯/০৪/২০২৪ খ্রি. তারিখ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বড়চর পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এতিম, অসহায় ও কর্মহীন ১১০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী (পোলাও চাল, ডাল, তেল, চিনি,সেমাই, আলু, পেঁয়াজ ও রসুন) ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়
এবং সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খীগণের সম্মিলিত প্রচেষ্ঠায় মোমেন নামের একজন অপারেশনের রোগীকে ১,২০,০০০ টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়।

বিতরণ কার্যক্রমের শুরুতে সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খী সকলের মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক জনাব মোঃ সিরাজুল ইসলাম সালাম (সহকারী অধ্যাপক শিমুলকান্দি ডিগ্রি কলেজ ভৈরব) এর সভাপতিত্বে এবং মো: কবির হোসেন মাষ্টার এর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক জনাব আব্দুল্লা মুখারজেন, প্রভাষক মোঃ সাখাওয়াত হুসেন , প্রভাষক মো: সাইফুল্লাহ, এম এ কাউছার আহমেদ,মোঃ সোহরাব হোসেন, মোঃ আহসানউল্লা, মোঃ নওয়াব মিয়া, মোঃ মোজাম্মেল হক প্রমুখ ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক মোঃ সিরাজুল ইসলাম সালাম বলেন, সংগঠনটি গত ৩ বছরে রোগীদের মাঝে ১০০০ প্লাস ব্যাগ রক্তদান, এতিম ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী, চিকিৎসা সেবা ও শিক্ষা উপকরণ বিতরণ করেন এবং মুসলিম মৃত ব্যক্তির কাফন-দাফনের সুব্যবস্থা করে আসছে।
ইভটিজিং, বাল্যবিবাহ রোধ এবং নেশামুক্ত সুন্দর সমাজ গঠনে সংগঠনটি কাজ করছে। সকলের সহযোগিতা পেলে উক্ত কার্যক্রম চলমান থাকবে ইনশাল্লাহ ।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে সমাপ্তি ঘোষনা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN