1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরব র‌্যাব-১৪ চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার। - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

ভৈরব র‌্যাব-১৪ চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার।

  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

 

আশরাফুল আলম:
কিশোরগঞ্জের বাজিতপুরে চাঞ্চল্যকর সবজি বিক্রেতা ওয়াসিম হত্যা মামলার মূল ও একাধিক মাদক মামলার আসামী রাজিব খান কে গাজিপুরের পুড়াবাড়ি থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের আভিযানিক দল । এর আগে এই মামলার অন্যতম আসামী আফজাল খান কে গ্রেফতার করে র‌্যাব-১৪।

এ পর্যন্ত রাজিব ও আফজাল সহ হত্যাকান্ডে জড়িত ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। মামলার অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে শনিবার দুপুরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট মো.ফাহিম ফয়সাল । এ সময় ক্যাম্পের ডিএডি ইকবাল হোসেন, আমিনুল ইসলামসহ অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, গত ২৫ জানুয়ারী ওয়াসিমের মোবাইলে কল আসলে তিনি বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি । পরে ২৯ জানুয়ারী বিকালে বাজিতপুরের দুলদুলিয়া খাল থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে এবং লাশের পাশ থেকে নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করে । হত্যার পর পরই গ্রেফতারকৃতরা এবং হত্যাকান্ডে জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে যায় ।
এ ঘটনায় নিহতের স্ত্রী জুবেদা আক্তার বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামী করে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলাটি পিবিআইয়ে হস্তান্তর করা হয় । মূলত আসামীরা পূর্ব শত্রুতা এবং টাকার জন্যই হত্যা করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ।
হত্যাকান্ডের পর পরই র‌্যাব গোয়েন্দা নজরদারী করে প্রথমে আফজাল এবং শুক্রবার দিবাগত রাতে রাজিব কে গাজীপুর থেকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাজিতপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে । এছাড়া তারা মাদকের সাথে জড়িত রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN