1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরব থানায় নবযোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরব থানায় নবযোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম।

  • আপডেটের সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

 

অনলাইন ডেস্ক:
ভৈরব থানার নবযোগদানকৃত অফিসার ইনচার্জ ( ওসি) মো.শফিকুল ইসলাম। গত ১৪ নভেম্বর সোমবার তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন।সোমবার রাতেই বিদায়ী অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ মাকছুদুল আলমের কাছ থেকে থানার দায়িত্ব বুঝে নিয়েছেন বলে থানা সূত্রে জানায়।
নবযোগদানকৃত অফিসার ইনচার্জ টাঙ্গাইলের দেওহাট্রা পুলিশ ফাঁড়ি থেকে পদায়ন হয়েছেন ভৈরব থানায়। এর আগে তিনি বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানায় কর্মরত ছিলেন। তার বাড়ী ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানা এলাকায়। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছেন। ১৯৯৪ সালে তিনি পুলিশের চাকরীতে যোগদান করেছেন বলে জানা গেছে । ২৯ বছরের কর্মজীবনে তিনি দেশের একাধিক থানায় কর্মরত থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। নতুন ওসি মো.শফিকুল ইসলাম ভৈরবের আইনশৃংখলা দমনে এলাকাবাসীসহ সাংবাদিকদের সহযোগীতা কামনা করেছেন।
বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলমকে গত তিনদিন আগে হঠাৎ করে বদলীর আদেশ দেয়া হয়। নির্বাচনের আগ মূহর্তে তার বিরুদ্ধে কর্মের গাফিলতার অভিযোগ উঠে। তবে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান তার বদলী নিয়মিত ঘটনা। পুলিশের চাকরী করলে বদলী হতে হবে এটাই স্বাভাবিক কথা। বর্তমানে মোহাম্মদ মাকছুদুল আলমকে কিশোরগঞ্জের পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN