1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন। - Nayaalo
শিরোনাম
জনপ্রিয় সংগীত শিল্পী পাগল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত! ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা। কুলিয়ারচর উপজেলায় ইট বোঝাই ট্রাক থেকে পরে স্কুল ছাত্রের মৃত্যু! রায়পুরা রক্তবন্ধু মানবকল্যাণ সোসাইটির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ। ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। ভৈরবে ভাইয়ের হাতে ভাই খুন! ছেলেকে হত্যা করার পর বাবার আত্মাহত্যা! বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প.প. কর্মকর্তা ডাঃবুলবুল আহমদ এর নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য দিবস ২০২৪ র‌্যালি ও আলোচনা সভা পালন। ভালোবাসার বীজ – সাঈদা নাঈম

ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন।

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৮ জন দেখেছেন

ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কমিটি গঠন। সভাপতি আসাদুজ্জামান ফারুক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান আমিন।

আশরাফুল আলম:

ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর ১৩ সদস্যবিশিষ্ট দুই বছর মেয়াদী ( ২০২২- ২০২৩) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ১৭ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে সংগঠনের নিজস্ব কার্যালয়ে ( জামে মসজিদ রোড) এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে এই নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয় আসাদুজ্জামান ফারুক ( যমুনা টিভি) ও সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয় মোস্তাফিজ আমিন ( এনটিভি)। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ ফজলুর রহমান ( সময় টিভি), সহ-সভাপতি মোঃতুহিন মোল্লা ( এটিএন বাংলা ও এটিএন নিউজ), সিনিয়র সহ-সাধারণ সম্পাদক পদে কাজী ইসফাক আহমেদ বাবু ( একুশে টিভি) , সহ- সাধারণ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন মোল্লা ( চ্যানেল-২৪) , অর্থ সম্পাদক পদে আলহাজ্জ মোঃ সজীব আহমেদ ( এশিয়ান টিভি) সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আল- আমিন টিটু ( আরটিভি), সহ- সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাবু ( ৭১ টিভি) , দফতর সম্পাদক জয়নাল আবেদীন রিটন ( সিএনএন বাংলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহনুর ( মাই টিভি) , কার্যনির্বাহী সদস্য পদে সত্যজিৎ দাস ধ্রুব ( বাংলাভিশন টিভি) ও কার্যনির্বাহী সদস্য পদে ওয়াহিদা রহমান পলি ( মাছরাঙ্গা টিভি) নির্বাচিত হয়।

আজকের সাধারণ সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি আসাদুজ্জামান ফারুক। পরে তিনি বিদায়ী কমিটি বিলুপ্ত ঘোষনা করে উপস্থিত সদস্যদের মধ্য আলোচনান্তে সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী ( ২০২২-২০২৩) এই নতুন কমিটি ঘোষনা করেন। সভাটি পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন। সভা শেষে সভাপতি উপস্থিত সকল সদস্যদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। উপস্থিত সদস্যগণ নবনির্বাচিত সভাপতি আসাদুজ্জামান ফারুককে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। আগামী দুই বছর টিভি সাংবাদিকদের স্বার্থরক্ষাসহ সংগঠনটি সঠিকভাবে পরিচালনার জন্য সভাপতি নতুন কমিটির সকল সদস্যদের সহযোগীতা কামনা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN