1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরব উপজেলা'বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন। - Nayaalo
শিরোনাম
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক! ভৈরব ডক্টরস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে কেয়ার জেনারেল হাসপাতাল -এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।

ভৈরব উপজেলা’বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃমোশারফ হোসেন।

  • আপডেটের সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

আশরাফুল আলম:

ঈদুল ফিতর উপলক্ষে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা’র সর্বস্তরের জনগণ সহ দেশ বিদেশে অবস্থানরত সকলকে শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.মোশারফ হোসেন।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। এই ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক আমার প্রাণ প্রিয় ভৈরব উপজেলাসহ দেশ বিদেশের সকলের মাঝে।

তিনি বলেন,আমি দীর্ঘদিন যাবৎ ভৈরব উপজেলার প্রতিটা ইউনিয়নের প্রত্যেকটি গ্রামের সর্বস্থরের মানুষের সাথে সব সময় যোগাযোগ রেখে আসতেছি,চেষ্টা করেছি সাধারণ মানুষের সাথে মিশে থাকতে। আমি বরাবরই দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে কথা বলেছি এবং প্রতিবাদ জানিয়েছি। আধুনিক ও শান্তিপূর্ণ এবং সমৃদ্ধ ভৈরব গঠনের লক্ষ্যে এবারেও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি অতীতের মতোই ভৈরবের সম্মানিত ভোটাররা আমাকে তাদের মূল্যবান ভোটটি দিয়ে ভৈরবের উন্নয়ন ও জনগণের স্বার্থে কাজ করার সুযোগ করে দিবেন।
তিনি আরও বলেন, আমি জনগণের জন্যে রাজনীতি করি। জনসেবা ও মানুষের সুখে-দুঃখে পাশে থাকা আমার লক্ষ্য ও উদ্দ্যেশ। আজীবন আমি ভৈরববাসী মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN