1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরব ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসারের তালিকা। - Nayaalo
শিরোনাম
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে সভাপতি পদে আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি পদে মোশাররফ হোসেন ও সহ-সভাপতি পদে জাহিদুল হক জাবেদ বিজয়ী! ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নিপুণের নেই: দেলোয়ার জাহান ঝন্টু ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি”অনুমোদন পেল। বাজিতপুর উপজেলার বাহেরবালী গ্রামে মিনহাজের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপরাধ তরুন সমাজ সেবক তানবিরের বিরুদ্ধে অপপ্রচার করায় পাল্টা মানববন্ধন রফিকুল ইসলাম মহিলা কলেজ, ভৈরব এর রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন। নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা ৩য় বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি লাভ। নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত। নূরানী মশার কয়েল ফ্যাক্টরীতে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি ! বিএমডিসি ছাড়া ভুল চিকিৎসা হয়েছে বলার অধিকার কারও নেই: স্বাস্থ্যমন্ত্রী যে মেয়ের মা যতো বেশি চালাক,সেই মেয়ের কঁপালে ততো তাড়াতাড়ি তালাক!

ভৈরব ইউপি নির্বাচনে রিটার্নিং অফিসারের তালিকা।

  • আপডেটের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৯৬ জন দেখেছেন

 

কিশোরগঞ্জ ভৈরব উপজেলার
কালিকা প্রসাদ,শিবপুর ও শিমুলকান্দি ইউপিতে দায়িত্ব রয়েছে প্রলয় কুমার সাহা,উপজেলা নির্বাচন অফিসার,ভৈরব। আগানগর ও শ্রীনগর ইউপির দায়িত্বে রয়েছে, মোঃ আবদুল হালিম রানা, উপজেলা শিক্ষা অফিসার, ভৈরব। গজারিয়া ও সাদেকপুর ইউপির দায়িত্বে রয়েছে, মোহাম্মদ মাকসুদুর রহমান, উপজেলা পরিসংখ্যান অফিসার, ভৈরব।প্রার্থীগন যারা মনোনয়নপত্র ক্রয় এবং জমা দিতে আগ্রহী তারা সংশ্লিষ্ট কর্মকর্তার সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
আগামী ২৩ ডিসেম্বর -২০২১ ইং তারিখে ভৈরব উপজেলার ৭ টি নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে সাত ইউনিয়নে ভোটার সংখ্যা ১ লাখ ৩৮ হাজার ৯৫৬ জন ( পুরুষ ও মহিলা)। তার মধ্যে আগানগর-২২৯৭৪ জন( কেন্দ্র -১১টি),গজারিয়া -২১১৬০জন (কেন্দ্র-৯টি),কালিকা প্রসাদ – ২৪৭৭৫জন (কেন্দ্র ১০ টি),সাদেকপুর -১১৭৬৮ ( কেন্দ্র – ৯টি),শিবপুর-১৯১৮০ (কেন্দ্র -১০ টি), শিমুলকান্দি-২৩২৬০ জন(কেন্দ্র- ১১ টি),শ্রীনগর-১৫৮৩৯জন ( কেন্দ্র -১০টি)ভোট।ভৈরবের ৭ ইউনিয়নে কেন্দ্রের সংখ্যা ৭০ টি। চলতি নভেম্বর মাসের ২৫ তারিখ মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ।
সূত্র:উপজেলা নির্বাচন অফিস, ভৈরব।
কালেক্ট:সাংবাদিক আসাদুজ্জামান  ফারুক, দৈনিক যুগান্তর, ভৈরব প্রতিনিধি 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2020-2024 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN