1. admin@nayaalo.com : Ashrafhabib :
  2. nayaalo.com@gmail.com : News Desk : News Desk
ভৈরবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা। - Nayaalo
শিরোনাম
ভৈরবে আওয়ামী যুবলীগের সম্মেলনে হামলা ভাংচুরের অভিযোগে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক বহিষ্কার! ভৈরবে পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। সৌদি প্রবাসী ঐক্য পরিষদ, ভৈরব উপজেলা বি.এন.পি’র উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ। কাউন্সিল অব কনজিউমার রাইটস বাংলাদেশ (সিআরবি) মেলান্দহ হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও পরিচিতি অনুষ্ঠান গোল্ডেন লাইফ ইন্সুরেন্সের উপদেষ্টা এম.তৌহিদুল আলম এর সাথে ভৈরব সার্ভিসিং সেলের কর্মকর্তাদের ২০২৩ইং সালের শুভেচ্ছা ও মতবিনিময়। কুলিয়ারচরে অলিভ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে হতদরিদ্র বৃদ্ধ ও বৃদ্ধাদের মাঝে হাটার লাটি বিতরণ। নাগর ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ, কালিকা প্রসাদ এর কার্যালয় উদ্বোধন ও পরিচিতি সভা। আসন্ন ঢাকা-১০ আসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনগণের পাশে থাকতে চায় নজরুল বেপারী ভৈরবে ১০ বছরের সংসার জীবনে অবশেষে স্বামীর হাতে মৃত্যু!স্বামীসহ আটক ৩ জন।

ভৈরবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা।

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ১৪৫ জন দেখেছেন

মোঃ আলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধি:

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে কোন পাওয়ার আশায় যুদ্ধ করেননি। দেশের জন্য যুদ্ধ করেছেন। মুক্তিযোদ্ধারা এদেশ স্বাধীন না করলে আজও এদেশের মানুষ পাকিস্তানের পরাধীনতার শিকলে আবদ্ধ থাকতো।
শুক্রবার (১৮ মার্চ) দুপুরে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা চত্বরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা,সমাবেশ ও আনন্দ র‌্যালি অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে বীর মুক্তিযোদ্ধাগণ এসব কথা বলেন।
সমাবেশ শুরুর আগে কিশোরগঞ্জ জেলা থেকে বীর মুক্তিযোদ্ধাদের একটি দল ট্রাকে পতাকা বহন করে ভৈরব উপজেলা চত্বরে প্রবেশ করেন।
এ সময় ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সিরাজ উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার মো. ফরহাদ আহমেদ কিশোরগঞ্জ থেকে আগত বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
পরে উপজেলা চত্বরের মুক্তমঞ্চে আয়োজিত সমাবেশ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, কিশোরগঞ্জ থেকে আগত জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও বীর মুক্তিযোদ্ধা বাসির উদ্দিন ফারুকী, সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা ডা. মো. সিদ্দিক হোসাইন, বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ও বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক।

এছাড়া বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র সরকার ও বীর মুক্তিযোদ্ধা হারিছ মিয়া উপস্থিত ছিলেন।
সমাবেশে তারা আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজ সারাদেশে মুক্তিযোদ্ধাদের সমাবেশ র‌্যালির আয়োজন করে প্রশাসন। প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধিসহ নানা সুযোগ সুবিধা বৃদ্ধি করেছেন।
দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর মুক্তিযোদ্ধারা তাদের পরিচয় দিতে ভয় পেতেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা আসার পর মুক্তিযোদ্ধারা তাদের পরিচয় দিতে ভয় করেন না। এই সরকার মুক্তিযোদ্ধাদের সুবিধার জন্য অনেক কাজ করে যাচ্ছে।
কিন্তু দুঃখের বিষয় সরকারের এই সুযোগ সুবিধা পেতে এখন কিছু ভুয়া মুক্তিযোদ্ধা সৃষ্টি হচ্ছে। তাই তারা সঠিক যাচাই-বাছাইয়ের মাধ্যমে প্রকৃত মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন দাবি করেন।
এছাড়া মুক্তিযোদ্ধাদের জন্য এই বিশেষ আয়োজন করায় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভৈরব উপজেলা প্রশাসনকেও সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ও ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু।
বক্তব্য শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কিশোরগঞ্জের ৮ জন বীর মুক্তিযোদ্ধাকে একটি করে পাঞ্জাবি ও ফলের ঢালা উপহার দেয়া হয়।
এছাড়া সমাবেশে স্থানীয় প্রায় শতাধিক বীর মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর...
© All rights reserved © 2022 নায়াআলো ডটকম
Developed By HM.SHAMSUDDIN